ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মাহবুবুর রহমান শাহীনের মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া
শরিয়েতুন হাবিবের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মোনাজারত মাহবুবুর রহমান শাহীনসহ উপস্থিতির একাংশ মুসল্লিরা।

মাহবুবুর রহমান শাহীনের মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি,বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক মাহবুবুর রহমান শাহীনের মাতা শরিয়েতুন হাবিবের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁদপুরের ৪ টি মসজিদে বাদ আছর বা একই সময়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে মাহবুবুর রহমান শাহীনের পক্ষ থেকে গতকাল ২২ ফেব্রুয়ারী সোমবার বাদ আছর চাঁদপুর শহরের শহরের শপথ চত্বরের বাইতুল আমীন জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুমার পরিবারের পক্ষে ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক মাহবুবুর রহমান শাহীন।

জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ হামিদ মাষ্টার, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক রাফিউস সাহাদাত ওয়াসিম পাটোয়ারী , চাঁদপুর পৌর সভার সাবেক কাউন্সিলর আলী আহম্মদ সরকার, জেলা বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক মাহমুদ হাসান কবির, পৌর বিএনপির কোষাধক্ষ কাইয়ুম খান, পৌর যুবদলের সাবেক আহ্বায়ক শাহীনুর (শানু) বেপারী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, চাঁদপুর চেম্বার অব কমার্সের পরিচালক রোটাঃ জামাল হোসেন গাজী, হানারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোক্তার হোসেন গাজী, আশিকাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন মাষ্টার, জেলা জিয়া মঞ্চের সভাপতি শোয়েব কলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, খোকন মিজি, সদস্য দেওয়ান মো. জুয়েল, ওসমান গনি জনি, আবু আহমেদ, জাহাঙ্গীর,আনোয়ার, আলমগীর, শামিম হোসেন, ছাত্রদল নেতা প্রিন্স প্রমুখ।

এছাড়াও চাঁদপুরের সুধীজন, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া সংগঠনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বা নেতৃবৃন্দ ও চাঁদপুরের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে চাঁদপুর পৌর সভার সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম হাবিবুল্লাহ চোকদার, মরহুমা শরিয়েতুন হাবিবসহ উক্ত পরিবারের সদস্য যারা কবরবাসী হয়েছেন, বিশিষ্ট শিল্পপতি ও রাজনৈতিক শফিকুর রহমান কিরন ও বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের যে সকল নেতৃবৃন্দ অসুস্থ তাদের আশু সুস্থতা কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

মুনাজাত পরিচালনা করেন বাইতুল আমীন জামে মসজিদের ইমাম মাওঃ জাফর আহমেদ।

এদিকে একই সময়ে চাঁদপুর শহরের গুয়াখোলা মদিনা জামে মসজিদ, গুয়াখোলা আল আকসা জামে মসজিদ ও শহরের পুরান বাজার ৪ নং ওয়ার্ডের রেলী জামে মসজিদে ও মরহুমা শরিয়েতুন হাবিবের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তাঁর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ করা হয়।

উল্লেখ্য মরহুমা শরিয়েতুন হাবিব চাঁদপুর পৌর সভার সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম হাবিবুল্লাহ চোকদারের সহর্ধমিনী,চাঁদপুরের সকল মহলে পরিচিত মুখ, বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক মাহবুবুর রহমান শাহীনের মাতা।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে বহু মামলার সাজাপ্রাপ্ত আসামি জামায়াত নেতা আতাউল করিম গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি : জামায়াত নেতা আতাউল করিম দীর্ঘদিন হাজীগঞ্জ উপজেলা থেকে গা-ঢাকা ছিলেন। তার বিরুদ্ধে …

Shares
vv