ব্রেকিং নিউজঃ
Home / প্রবাস / মালয়েশিয়ায় আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা
মালয়েশিয়ায় আরাফাত রহমান কোকোর মৃত্যু বার্ষিকী পালনের একাংশ।

মালয়েশিয়ায় আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার : প্রয়াত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়া বিএনপি’র আয়োজনে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) মালয়েশিয়ার কুয়ালালামপুর এর হাংতুয়ায় অবস্থিত মসজিদ আল বুখারিতে প্রায় ৩ শতাধিক এতিম বালকদের উপস্থিতিতে কোরআনে খতম, মিলাদ ও দোয়ামাহফিলের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে আরাফাত রহমান কোকোর মৃত্যু বার্ষিকী।

মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কচুয়ার কৃতি সন্তান মোশাররফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী আলহাজ¦ শাহ মোয়াজ্জেম হোসেন কায়কোবাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সভাপতি আলহাজ¦ এমএ কাইয়ুম, জাতীয়তাবাদী দল অবিভক্ত ঢাকা মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক কমিশনার মির্জা খোকন প্রমূখ।

আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সাবেক মন্ত্রী আলহাজ¦ শাহ মোয়াজ্জেম হোসেন কায়কোবাদ ও মসজিদ আল বুখারির ইমাম মোহাম্মদ আলি।

এসময় আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা এবং করা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা-কারা মুক্তি কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মালয়েশিয়া বিএনপি, স্বেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদলসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, ২০১৫ সালের ২৪ জানুয়ারি মরহুম আরাফাত রহমান কোকো মালয়েশিয়ায় অবস্থান কালে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরন করেন।

Facebook Comments

Check Also

রিয়াদে ঐতিহাসিক ১৭ মার্চ ও জাতীয় শিশু দিবস উদযাপন

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি : রিয়াদ বাংলাদেশ দূতাবাস চত্বরে ঐতিহাসিক ১৭ মার্চ ও …

vv