ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / মান্দারী আলিম মাদ্রাসার একাডেমিক ভবনের ছাদ ঢালাই সম্পন্ন
মান্দারী আলিম মাদ্রাসার একাডেমিক ভবনের ছাদ ঢালাই উদ্বোধন করছেন অতিথিবৃন্দ।

মান্দারী আলিম মাদ্রাসার একাডেমিক ভবনের ছাদ ঢালাই সম্পন্ন

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী মান্দারী আলিম (প্রস্তাবিত ফাযিল) মাদ্রাসার প্রস্তাবিত চতুর্থ তলা একাডেমিক ভবনের প্রথম তলার ছাদ ঢালাই সম্পন্ন হয়েছে।
বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে ইউনিয়নের রাজনৈতিক নেতৃবৃন্দ ও মাদ্রাসার কর্তৃপক্ষের  উপস্থিতিতে বিশেষ দোয়া
অনুষ্ঠানের মধ্যদিয়ে বহু কাংখিত ভবনের প্রথম তলার ছাদ ঢালাই সম্পন্ন হয়। এর মধ্যদিয়ে খুব অল্প সময়ে উক্ত মাদ্রাসার শ্রেণী কক্ষের সংকট নিরসন হবে বলে বেশ স্বস্তিতে রয়েছেন শিক্ষক মহোদয়গন। আল্লাহর অশেষ রহমতে ঢালাই কাজ শুভ উদ্বোধনের পূর্বে মাদ্রাসার পক্ষ থেকে বর্তমানে দেশের উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার স্নেহধন্য চাঁদপুরের উন্নয়নের কর্ণধার, শিক্ষামন্ত্রী ও এই এলাকার সাংসদ ডা.দীপু মনি’র প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং শিক্ষামন্ত্রীর স্বামী ব্যারিস্টার তৌফিক নেওয়াজের সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করেন দেশ বরেণ্য আলেমে দ্বীন, উক্ত মাদ্রাসার সুযোগ্য অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা নেছার আহমাদ।
শিক্ষামন্ত্রীর সুদৃষ্টি ও আন্তরিকতায় শাহমাহমুদপুর ইউনিয়নের বিভিন্ন স্কুল কলেজের পাশাপাশি মাদ্রাসাগুলোতেও উন্নয়নের ধারা অব্যাহত রাখায় ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। পরে মাদ্রাসার প্রতিষ্ঠাতা দাতা সদস্য ও উক্ত মাদ্রাসার প্রাক্তন শিক্ষক মোঃ আওলাদ হোসেন মোল্লা তার প্রতিক্রিয়ায় আল্লাহর রহমতে, মাদ্রাসা কর্তৃপক্ষের আন্তরিক প্রচেষ্টা, ইউনিয়ন আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ যার সুদৃষ্টি ও সহযোগিতায় ভবনটি হচ্ছে সেই মান্যবর শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি’র প্রতি মাদ্রাসার পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘয়ু কামনা করেন।
চাঁদপুর সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মেহেদী হাসানের পর্যবেক্ষনে ছাদ ঢালাই  উদ্বোধনকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান পাটওয়ারী, সাধারণ সম্পাদক কামাল হাজী, মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির সদস্য বিল্লাল হোসেন মল্লিকসহ এলাকার সুধীজন ও মাদ্রাসার সম্মানীত শিক্ষকমন্ডলী।
দোয়া ও উদ্বোধন শেষে সংবাদ কর্মীরা উপস্থিত অতিথিদের সামনে নির্মান কাজের গুনগতমান ও কাজের সঠিকতা নিয়ে জানতে চাইলে সঠিক নিয়ম ও পরিমাপ মতোই সকল কাজ হচ্ছে বলে জানান উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মেহেদী হাসান।
এসময় সংবাদ কর্মীরা কাজের  সঠিক মান ও নিয়ম অনুযায়ী হচ্ছে কিনা তা খেয়াল রাখার জন্য উপ-সহকারী প্রকৌশলীর প্রতি অনুরোধ ও সহযোগিতা কামনা করেন।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে যানজট নিরসনে সড়কে কোন স্থাপন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে যানজোট নিরসনের লক্ষে বিএসআরএম এর পক্ষ থেকে সড়কের গুরুত্বপূর্ণ স্থানে কোন …

Shares
vv