ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / মানুষের পাশে দাঁড়াতে জননেত্রী শেখ হাসিনা শিখিয়েছেন : ড. সেলিম মাহমুদ
চাঁদপুরের কচুয়ায় ঈদ সামগ্রী বিতরণ করছেন ড. সেলিম মাহমুদ।

মানুষের পাশে দাঁড়াতে জননেত্রী শেখ হাসিনা শিখিয়েছেন : ড. সেলিম মাহমুদ

মো: রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় করোনা মহামারী ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ সামগ্রী বিতরণ করেছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

সোমবার উপজেলার পলাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে উপজেলার একটি পৌরসভা ও ১২টি ইউনিয়নের ৩ হাজার ৩শ কর্মহীন মানুষের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে প্রতিটি ব্যাগে রয়েছে ৫ কেজি চাউল, ১ কেজি তেল, ১ কেজি চিনি, ২ প্যাকেট সেমাই ও শিশু খাদ্য হিসাবে দুধের প্যাকেট।

এসময় তিনি বলেন, আজকে জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এ মহামারীতে কেও না খেয়ে মরে নি। যতদিন পর্যন্ত আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকবে দেশে উন্নয়ন অব্যাহত থাকবে। গত বছর করোনা শুরু হওয়ার পর থেকে শেখ হাসিনার নির্দেশে সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন কাজে আমরা সম্পৃক্ত রয়েছে। এ বছরও সেই ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, আমাদের রাজনীতি দেশের খেটে খাওয়া মানুষের জন্য। আমাদের কাজই হলো মানুষের পাশে দাঁড়ানো। এইটা আমাদের নেতা জননেত্রী শেখ হাসিনা শিখিয়েছেন। করোনাকালীন সময়ে আমরা ঘরে বসে থাকিনী। সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছি।

এসময় ড. সেলিম মাহমুুদের সাথে ছিলেন- কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ছাত্রলীগ কেন্দ্রী কমিটির সহসভাপতি মাজহারুল ইসলাম শামীম, তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য সোহাগ উদ্দিন ও এনামুল হক শামীম, ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, জসিম উদ্দিন লিটন, মনির হোসেন, ছাত্রলীগ নেতা সালাউদ্দিন সরকার, হাবীব মজুমদার জয় ও সাইফুল ইসলাম সৌরভ প্রমুখ।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv