ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / মানুষের কল্যানের রাজনীতি করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়বো : আবু নঈম দুলাল পাটওয়ারী
চাঁদপুর পৌরসভার ১৪ ও ১৫নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

মানুষের কল্যানের রাজনীতি করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়বো : আবু নঈম দুলাল পাটওয়ারী

সাইদ হোসেন অপু : চাঁদপুর পৌরসভার ১৪ ও ১৫নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। তিনি তার বক্তব্যে বলেন, মানুষের কল্যানের রাজনীতি করে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়বো। গনতন্ত্র রক্ষা করার জন্য নুর হোসেনর মতো রক্ত দিবো। আমরা সেই যুবলীগ চাই, যে যুবলীগ দেশকে এগিয়ে নিবে। বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করবে। যে যুবলীগ দেশের উন্নয়নের ভূমিকা পালন করবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা যুব উন্নয়নের মাধ্যমে যুবদেরকে নানা ভাবে সহযোগিতা করে যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করছেন। এ যুবলীগকে আমরা হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চাইনা। প্রত্যেক যুবসমাজের কর্মসংস্থানের ব্যবস্থা করে আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করতে চাই এবং শেখ হাসিনার নির্দেশে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করবো।

চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দের হাতে নতুন কমিটির অনুমোদ কপি তুলে দিচ্ছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ পৌর যুবলীগ নেতৃবৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহআলম মিয়া, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ঝন্টু দাস, সাবেক যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ হাওলাদার।

চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু, তাজুল ইসলাম মিয়াজী।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সদস্য আব্দুল গনি গাজী, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম নয়ন, পৌর যুবলীগের সদস্য কামরুল হাসান টিটু, রাজিব চৌধুরী, স্বপন পাটওয়ারী, কালা বেপারী, নুরুর রহমান এনার, শিপন পাটওয়ারী, ওমর ফারুক আজমীর, আসাদুজ্জামান সুমনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দের হাতে নতুন কমিটির অনুমোদ কপি তুলে দিচ্ছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ পৌর যুবলীগ নেতৃবৃন্দ।

আলোচনা শেষে ১৪ ও ১৫ নং ওয়ার্ড যুবলীলীগের কমিটি ঘোষনা করা হয়। ১৪নং ওয়ার্ড যুবলীগীগের নেতৃবৃন্দরা হলোঃ সভাপতি শেখ মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মো. আমিন খান, সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ মাল। ১৫নং ওয়াডের সভাপতি মো. রমজান আলী মৃধা, সাধারণ সম্পাদক মাসুদ পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার ডাক্তার।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জ পৌর আ.লীগ সভাপতি মোতাহার হোসেনের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

স্টাফ রিপোর্টার : ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মোতাহার হোসেন রতনের মৃত্যুতে গভীর শোক ও …

vv