ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / মানুষের কল্যানেই ছিল ইকরাম চৌধুরী ও মাকসুদুল আলমের সাংবাদিকতার মূল মন্ত্র
প্রয়াত সাংবাদিক ইকরাম চৌধুরী ও মাকসুদুল আলমের বিদেহী আত্মার শান্তি কামনা করে স্মরণ সভায় বিশেষ মোনাজাত।

মানুষের কল্যানেই ছিল ইকরাম চৌধুরী ও মাকসুদুল আলমের সাংবাদিকতার মূল মন্ত্র

মো. রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া প্রেসক্লাবের আয়োজনে স্বনামধন্য সাংবাদিক চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী ও শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের অকাল মৃত্যুতে দোয়া, মিলাদ ও স্মরণ সভা শুক্রবার বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

কচুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম।

তিনি তাঁর বক্তব্যে বলেন- সাংবাদিক ইকরাম চৌধুরী ও শাহ মোহাম্মদ মাকসুদুল আলম নির্ভিকতার সাথে সর্বদা বস্তু, নিষ্ঠ সংবাদ পরিবেশন করতেন। মানুষের কল্যানেই ছিল তাদের সাংবাদিকতার মূল মন্ত্র। নীতিতে ছিলেন অটল-অবিচল।

ভয়ভীতির মুখে সৎ ও আদর্শের পথ থেকে বিচ্যুত হতেন না। তাই সাংবাদিকতায় তারা ছিলেন সর্বমহলে গ্রহণযোগ্য ব্যক্তি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পৌর মেয়র নাজমুল আলম স্বপন, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও সাবেক চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া, চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি ০১ এর চেয়ারম্যান তৌহিদুল ইসলাম খোকা ও বিশিষ্ট সমাজ সেবক নাছির উদ্দিন।

এছাড়াও বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার, কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক আবুল হোসেন, সাবেক সভাপতি প্রিয়তুষ পোদ্দার ও রাকিবুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, কার্য নির্বাহী সদস্য সনতোষ চন্দ্র সেন ও উপজেলা আওয়ামীলী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান।

স্মরণ সভা শেষে অনুষ্ঠিত হয় দোয়া ও মিলাদ অনুষ্ঠান।

এতে মোনাজাত পরিচালনা করেন ইকরা হাফেজিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাও. মো. খালেদ সাইফুল্লাহ।

Facebook Comments

Check Also

জাতীয় প্রেসক্লাবে বিডি সমাচার এর ২য় বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিনিধি : অনলাইন নিউজ পোর্টাল বিডি সমাচার টুয়েন্টিফোর ডটকম(bdsomachar24.) এর ২য় বর্ষপূর্তি এবং ৩য় বর্ষেপদার্পনউপলক্ষে …

vv