ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / মানব সেবায় অবদান রাখায় স্পর্শ রক্তদান চাঁদপুরকে সম্মাননা স্মারক প্রদান
হৃদয়ে কুমিল্লার প্রতিষ্ঠাবার্ষিকীতে মানব সেবায় বিশেষ অবদান রাখায় স্পর্শ রক্তদান চাঁদপুরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মানব সেবায় অবদান রাখায় স্পর্শ রক্তদান চাঁদপুরকে সম্মাননা স্মারক প্রদান

স্টাফ রিপোর্টার : কুমিল্লার ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে কুমিল্লার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্পর্শ রক্তদান চাঁদপুরকে সম্মাননা প্রদান করা হয়েছে।

২ অক্টোবর শুক্রবার চৌদ্দগ্রাম মিয়া বাজার, ফুড প্যালেসে সংগঠনটি দিনব্যাপী বিভিন্ন জেলা থেকে আগত স্বেচ্ছাসেবীদের মিলন মেলা, আলোচনা সভা, এবং ক্রেষ্ট প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্পর্শ রক্তদান চাঁদপুরের প্রতিষ্ঠাতা সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী, প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ হাবিবুর রহমান আশ্বেকী, মোঃ জুয়েল হোসাইন, সদস্য রুপা আক্তার।

উল্লেখ্যঃ-২০১৯ সালের ১০ ডিসেম্বর সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়ানাে, সামাজিক
কাজ এবং স্বেচ্ছায় রক্তদানে নিরলসভাবে কাজ করে আসছে। সংগঠনটি ইতিমধ্যে করােনায় শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন, মতলব উপজেলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযােগিতা, পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়দের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন।

এই সম্মাননা প্রদান করায় সংগঠনের স্বেচ্ছাসেবী, রক্তদাতা এবং হৃদয়ে কুমিল্লাকে ধন্যবাদ জানান স্পর্শ রক্তদান চাঁদপুরের প্রতিষ্ঠাতা সাংবাদিক সাইদ হােসেন অপু চৌধুরী।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে হাজী আক্কাস আলী সরকারের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের সাধারণ সম্পাদক ও ফতেপুর …

vv