ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মানবতার সেবক রেমিট্যান্স যোদ্ধা সুজন সরকারের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

মানবতার সেবক রেমিট্যান্স যোদ্ধা সুজন সরকারের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

মাসুদ হোসেন : চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের কৃতি সন্তান সৌদি আরব প্রবাসী সাবেক ছাত্রনেতা ও মহামায়া এলাকার এক মানবতার সেবক মোঃ রাব্বি হোসেন সুজন সরকার ইউনিয়নবাসীসহ মহামায়া এলাকাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ ধর্মীয় বিধিবিধানের মাধ্যমে ধনী-গরিব সর্বস্তরের মানুষকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ ও ঐক্যবদ্ধ করার প্রয়াস নেয় এবং পরস্পরের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারের শিক্ষা দেয়।

আগামী দিনগুলোতে সবার জীবন সত্য, সুন্দর ও সৌন্দর্যমণ্ডিত হোক। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সৌহার্দ্য ও সম্প্রীতির পরিবেশ পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

সুজন সরকার তার শুভেচ্ছা বার্তায় আরো বলেন, করোনাকালীন এ পবিত্র ঈদুল আযহা সবার জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধ নিয়ে আসবে বলেও আশাপ্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, রাব্বি হোসেন সুজন সরকার মতলবের উপাদী দক্ষিণ ইউনিয়নের করবন্দ গ্রামের সৌদি আরব প্রবাসী এক রেমিট্যান্স যোদ্ধা। তিনি ছাত্র জীবনে ছাত্রলীগ রাজনীতির সাথে কাজ করে মানবসেবায় জড়িয়ে পড়েন। বর্তমানেও তিনি হাল ছাড়েননি পর উপকার করা। নিজ এলাকার পাশাপাশি মহামায়াসহ জেলার বিভিন্ন এলাকায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এই যোদ্ধা। রেখেছেন ব্যাপক অবদান।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv