ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / মাদক সন্ত্রাস ও উগ্রবাদ রোধে আদর্শ যুবসমাজকে সজাগ থাকতে হবে : যুব আন্দোলন

মাদক সন্ত্রাস ও উগ্রবাদ রোধে আদর্শ যুবসমাজকে সজাগ থাকতে হবে : যুব আন্দোলন

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে মাদক, সন্ত্রাস ও উগ্রবাদ বিরোধী শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে শহরের বিপনিবাগ ইসলামী যুব আন্দোলন এর কার্যালয়ে যুব আন্দোলনের জেলা সভাপতি মাওলানা হেলাল আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মাহদী হাসান এর পরিচালনায় মাদক সন্ত্রাস ও উগ্রবাদ বিরোধী শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি শেখ মোঃ জয়নাল আবেদীন।

এছাড়াও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন চাঁদপুর সদর উপজেলা সভাপতি মাও. নুরুদ্দিন, শহর শাখার সভাপতি মুফতি তানভীর আহমদ, ইসলামী যুব আন্দোলন এর জেলা সহ সভাপতি কে.এম মুখতার হোসাইন, ইশা ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মুহা. নেছার উদ্দিন প্রমুখ।

মাদক সন্ত্রাস ও উগ্রবাদ বিরোধী আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের চলমান পরিস্থিতি এতটাই অবনতির দিকে যে,শাসকগোষ্ঠীর দ্বারা এর থেকে উন্নতির শিকড়ে পৌছানো সম্ভব না। করোনাকালীন সময়ে সরকারের ভুমিকা ছিল প্রশ্নবিদ্ধ।

তারা বলেন, সমাজের রন্ধ্রে রন্ধ্রে আজ মাদক পৌঁছে গেছে। মাদকের আগ্রাসনে আজ আমাদের দেশের যুব সমাজ প্রায় ধ্বংসের পথে। এই মাদকের আগ্রাসন থেকে পরিত্রান পেতে হলে আদর্শ যুবকদেরকে ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে হবে।

এই মাদক সেবনের মাধ্যমে আমাদের দেশে সন্ত্রাস ও উগ্রবাদী সৃষ্টি হচ্ছে। আর যারা ইসলামের দোহাই দিয়ে উগ্রবাদ ছড়াতে চায়, তাদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। এদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় ইসলামী যুব আন্দোলন কে ভূমিকা রাখতে হবে। পাড়ায়-মহল্লায় মাদক বিরোধী সচেতনতা গড়ে তুলতে হবে। একটি যুবকও যেন মাদকের সাথে জড়িয়ে না পড়ে, সেদিকে ইসলামী যুব আন্দোলনের খেয়াল রাখতে হবে।

আলোচনা সভা শেষে ইসলামী যুব আন্দোলন চাঁদপুর জেলার উপদেষ্ঠা প্রবাসী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর অসুস্থ পিতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv