ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / মাদক প্রতিরোধে খেলাধূলার বিকল্প নেই : জিল্লুর রহমান জুয়েল

মাদক প্রতিরোধে খেলাধূলার বিকল্প নেই : জিল্লুর রহমান জুয়েল

অমরেশ দত্ত জয় : চাঁদপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বলেছেন,মাদক প্রতিরোধে খেলাধূলার বিকল্প নেই।কারন খেলাধূলায় যারা নিয়োজিত থাকেন তাদের ক্যারিয়ার গঠনে মনযোগী হয়। আর তখনই উন্নয়ন চিন্তাভাবনায় তারা সমাজ গঠনে ভূমিকা রাখতে মাদক থেকে নিজেকে বিরত রাখে।
২৮ সেপ্টেম্বর শনিবার বিকালে মঠখোলা আঞ্চলিক যুব সমাজের উদ্যোগে টিভি কাপ ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ফুটবল বিদেশী খেলা হলেও বাংলাদেশে এর জনপ্রিয়তা কম নয়।তাছাড়া এই খেলায় অনেক খেলোয়াড় এক সাথে অংশ নিতে পারে।তাই এই খেলাটিকে ঘিরে শৃঙ্খলা,নেতৃত্ব ও ভাতৃত্ব বন্ধন গড়ে ওঠার সুযোগ রয়েছে।তাই বিশেষ করে পারা মহল্লার খেলোয়াড়দের কাছে এই খেলাটি অতি প্রিয়।আমি এই টুর্নামেন্টের আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি।সেই সাথে এই টুর্ণামেন্টে অংশ নেওয়া সকল খেলোয়াড়দের সফলতা কামনা করছি।পরে টুর্ণামেন্ট উদ্বোধন করেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল ভূঁইয়া।
এ সময় আরো উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর ১৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মোঃ হারুন অর রশিদ হাওলাদার,চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু,পৌর ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মোঃ আলমগীর গাজী,বাবুরহাট উচ্চ বিদ্যালয় গভণিং বডির সদস্য ও সমাজসেবক মোঃ সেলিম খাঁন,পৌর যুবলীগের সদস্য অ্যাড. কবির হোসেন চৌধুরী,১৩ নং ওয়ার্ডের সমাজসেবক ও ক্রীড়ানুরাগী মোঃ সেলিম গাজী,১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কাশেম গাজী,সাধারণ সম্পাদক মহসীন,১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম নয়ন মিজি,ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আমিন খান,চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাসেল আখন্দ,পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ মামুন দেওয়ান,পৌর ছাত্রলীগের সহ-সভাপতি রাসেল পাটওয়ারী,১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল প্রমুখ।টুর্ণামেন্টের আয়োজক ও মঠখোলা আঞ্চলিক যুব সমাজ ক্লাবের প্রতিষ্ঠাতা মনির গাজী জানান,এই টুর্ণামেন্টে মোট ৮ টি দল অংশ নিয়েছেন।
উদ্বোধনী খেলায় মঠখোলা ঢালীকান্দী একাদশ ক্লাব ৩-০ গোলের ব্যবধানে মঠখোলা আঞ্চলিক যুব সমাজ ক্লাবকে হারিয়েছে।আমি টুর্নামেন্টটি সফলভাবে সমাপ্ত করতে সকলের সহযোগিতা কামনা করছি।
Facebook Comments

Check Also

ফুটবল আয়োজন নতুন প্রজন্মকে ক্রীড়াবিদ হতে সহায়তা করবে : মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : চাঁদপুরের শাহরাস্তিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ …

vv