ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / মাদকের সাথে জড়িতরা সমাজের সবচেয়ে ঘৃণ্য লোক : ডা. দীপু মনি এমপি

মাদকের সাথে জড়িতরা সমাজের সবচেয়ে ঘৃণ্য লোক : ডা. দীপু মনি এমপি

সাইদ হোসেন অপু : চাঁদপুরে মাসব্যাপী মদক বিরোধী প্রচারণামূলক কর্মসূচি উপলক্ষে ১০ জানুয়ারি বুধবার সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি। জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আয়শা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

ডা. দীপু মনি এমপি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চেয়ে ছিলেন।

কিন্তু স্বাধীনতার পরাজিত শক্তিরা তাকে স্ব-পরিবারে হত্যা করেছিলো। এরপর বাংলাদেশ আবারো পিছিয়ে পরে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আবারো এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, মাকদের যা কিছু আছে তার সবই খারাপ। নতুন প্রজন্মের সবার মাঝে জীবনের একটি স্বপ্ন রয়েছে। মাদকের ছোঁবল সে স্বপ্ন ধ্বংস করে দিতে পারে। মাদক থেকে দূরে থাকতে হবে। মাদকের সাথে যারা জড়িত তারা সমাজের সবচেয়ে ঘৃণ্য লোক। কোনো অবস্থাতেই এদের ছাড় দেয়া যাবে না।

আলোচনার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. মনজুরুল ইসলাম। তিনি তার বক্তব্যে গত চাঁদপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

জেলা কালচারাল অফিসার আবু সালেহ মোহাম্মদ আব্দুল্লাল পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, কোস্টগার্ডের স্টেশন কমান্ডার, লেঃ সিঞ্চন আহহেদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লারের সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সদর উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) অভিষেক দাস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান প্রমুখ।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে পুকুরে ডুবে বাক্ প্রতিবন্ধী শিশুর মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে পুকুরের ডুবে ফাহিম (৬) নামে এক শিশুর করুণ মৃত্যু …

vv