ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / মাদকের বিরুদ্ধে যুব সমাজকে সোচ্চার হতে হবে : অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

মাদকের বিরুদ্ধে যুব সমাজকে সোচ্চার হতে হবে : অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

এস. এম ইকবাল : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপন উপলক্ষে ফরিদগঞ্জ পৌর সভার ১নং ওয়ার্ডস্ত চরবসন্ত একতা যুব সংঘের উদ্যেগে ২৮ জানুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠিত ডে-নাইট মিনি ক্রিকেট খেলার শুভ উদ্ভোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান এ্যাড জাহিদুল ইসলাম রোমান ছাড়া ও ওই খেলার উদ্ভোধক হিসেবে আলহাজ¦ মাহাবুবুল হক রনি আনুষ্ঠানিক ভাবে শান্তির প্রতীক পায়রা (কবুতর) উড়িয়ে উক্ত খেলার উদ্ভোধন করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, মহিলা ভাউস চেয়ারম্যান মাজুদা বেগম।

এ খেলা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ছাত্রলীগের সাবেক নেতা ও সম্ভাব্য মেয়র প্রার্থী আকবর হোসেন মনিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান তার বক্তব্য বলেন, মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।

মাদক রুখতে পুলিশের সহযোগিতায় হিসেবে সবাই এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, এই সমাজটাকে সুন্দর রাখতে হলে সবার আগে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যুব সমাজ ভাল থাকলে আমরা সবাই ভাল থাকবো।

অনুষ্ঠানে অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কামাল মিয়াজী, হাজী মুকবুল আহম্মেদ, কাউন্সিলার ইসমাইল হোসেন সোহেল, মোস্তফা কামাল সুমন,আওয়ামী গুনীজন স্মুতি সংসদের সভাপতি আবুল হাসনাত, প্রেসক্লাবের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বেলাল ছাড়া ও এলাকার শতশত লোক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে : বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

মনিরুল ইসলাম মনির : ‘শিক্ষাই শক্তি শিক্ষাই বল-মাদক ছেড়ে খেলবি চল’ এ শ্লোগানে মতলব উত্তর …

vv