ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মাদকসহ যাবতীয় অপরাধ নির্মূল সকলের সহযোগীতা চাইলেন নবাগত ওসি আনোয়ারুল হক

মাদকসহ যাবতীয় অপরাধ নির্মূল সকলের সহযোগীতা চাইলেন নবাগত ওসি আনোয়ারুল হক

মতলব উত্তর থানার ওসির বিদায়-বরণ অনুষ্ঠান

মতলব উত্তর থানার ওসির বিদায় এবং নবাগত ওসির দায়িত্বভার গ্রহণ উপলক্ষ্যে বিদায়-বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে নবাগত ওসি আনোয়ারুল হক বলেন এলাকার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, কর্মরত সাংবাদিক এবং সুশীল সমাজের সহায়তা অব্যাহত থাকলে ইয়াবা, ফেন্সিডেল, দেশী মাদক পাচার, সেবন ও বাণিজ্যরোধসহ যাবতীয় অপরাধ দমনে পুলিশ বাহিনী অতীতের চেয়ে ভাল ভাবে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
মতলব উত্তর উপজেলায় গত ১ বছর ৬ মাস ধরে মতলব উত্তর থানায় আইন-শৃংখলা রক্ষার কাজে নিষ্ঠা আর সততার সাথে পেশাগত দায়িত্ব পালন করে সমাজের সর্বস্তরের মানুষের প্রশংসা অর্জন করেন ওসি আলমগীর হোসেন মজুমদার।

তিনি মতলব উত্তরের রাজনৈতিক, সামাজিক, ক্রীড়া, সাংস্কৃতিক, ব্যবসায়ী ও সর্বস্তরের মানুষের হৃদয়ে স্থান করে নিয়ে ছিলেন। তিনি অত্যন্ত দক্ষতার সাথে এলাকার চুরি ডাকাতি, ছিনতাই, অপহরণ রাহাজানী নিয়ন্ত্রণ করেছেন। ইতিমধ্যে কর্মদক্ষতায় পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছেও প্রশংসা কুড়িয়েছেন তিনি। বক্তারা বিদায়ী ওসি আলমগীর হোসেন মজুমদারের মত করে নবাগত ওসি আনোয়ারুল হককে দায়িত্ব পালনের জন্য অনুরোধ জানান ।

মতলব উত্তর থানার নবাগত ওসি আনোয়ারুল হক বলেন, মতলব উত্তরে সম্প্রীতি বজায় রেখে এবং পুরো থানা দালাল মুক্ত করে সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজি এবং মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষনা করেন। তিনি আরও বলেন, বিশেষ করে মাদক ও অপরাধ কর্মকান্ড কঠোর হাতে দমন করা হবে। এব্যাপারে কারো সাথে আপোষ করা হবেনা। তিনি মতলব উত্তর থানাকে মদ, গাঁজা, ইয়াবাসহ সকল প্রকার মাদকমুক্ত করার অঙ্গীকার করে। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন মজুমদার বলেন, তিনি মতলব উত্তরে যোগদানের পর থেকে পুরো উপজেলায় আইনশৃংখলা রক্ষায় আন্তারিকতা দিয়ে চেষ্টা চালিয়েছেন। তিনি আইনশৃংখলা রক্ষায় উপজেলার ছেংগারচর পৌরসভার মেয়র ও ১৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সকল জনপ্রতিনিধি ও বিভিন্নস্থরের লোকজনের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রোবাবার সন্ধ্যায় থানা চত্বরে পুলিশ পরির্দশক (তদন্ত) আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার ওমর ফারুকের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিদায়ী ওসি আলমগীর হোসেন মজুমদার, নবাগত ওসি আনোয়ারুল হক, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র হাজী রুহুল আমিন মোল্লা, কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন, বোরহান উদ্দিন প্রধান, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুস সাত্তার, আওয়ামীলীগ নেতা আনিসুর রহমান, সাংবাদিক মনিরুল ইসলাম মনির, কামাল হোসেন খান, রাকিবুল হাসান সোহাগ, জাকির হোসেন বাদশা, এসআই শাহজাহান কামাল, এএসআই আনোয়ার হোসেন, কন্সটেবল কৃষ্ণপদ রায় প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী ওসি আলমগীর হোসেন মজুমদার ও নবাগত ওসি আনোয়ারুল হককে ফুলেল শুভেচ্ছা এবং থানার অফিসার ও পুলিশবৃন্দ উক্ত ওসিকে ক্রেষ্ট দিয়ে বিদায় ও বরণ করেন।

প্রতিবেদন:———————

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে উপ-নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে ৮ জনের মনোনয়ন জমা

মো. মাসুদ রানা ও নোমান হোসেন আখন্দ : চাঁদপুরের শাহরাস্তিতে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ এবং …

vv