ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মাই টিভির চেয়ারম্যানের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মতলব উত্তরে মিলাদ ও দোয়া
মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীর পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আলতাফ হোসেনের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাই টিভির চেয়ারম্যানের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মতলব উত্তরে মিলাদ ও দোয়া

মনিরুল ইসলাম মনির : মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীর পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আলতাফ হোসেনের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রতিনিধি মো. দ্বীন ইসলাম এর উদ্যোগে বুধবার দুপুরে দেওয়ান আব্দুল করিম মাষ্টার হাফিজিয়া মাদ্রাসায় এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বীর মুক্তিযোদ্ধা মরহুম আলতাফ হোসেনের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে আ. মান্নান, ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি জমশেদ বেপারী, নজরুল ইসলাম, সমাজসেবক সালাউদ্দিন বেপারী, ফারুক মিয়া বেপারী, আসাদ প্রধান, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি শাহজালাল, ইজ্জত আলী, মমিন প্রধান, মুনসর আহমেদ প্রধান, আ. সাত্তার, রুবেল রানা, ইমরান হোসেন’সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আরিফ বিল্লাহ, আ. আজিজ।

শেষে মিষ্টি বিতরণ করা হয়।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv