ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / মহামায়া হানাফিয়া উবি’য়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান
মহামায়া হানাফিয়া উবি’য়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ানুষ্ঠানে বক্তব্য রাখছেন বলাখাল মুকবুল আহমেদ ডিগ্রি কলেজের গভনিং বডির সদস্য মোঃ কামাল হাজী।

মহামায়া হানাফিয়া উবি’য়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

মাসুদ হোসেন : ‘যেতে নাহি দিব হায়, তবু যেতে দিতে হয়’ বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে শ্রদ্ধাঞ্জলী পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে চাঁদপুর সদর উপজেলার মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের ২০১৮ইং সনের এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান।

রবিবার (২৮ জানুয়ারি) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম খোকন মল্লিকের সভাপতিত্বে ও সহঃ শিক্ষক মোঃ মোক্তার হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম মোল্লা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ঠ রাজনীতিবিদ ও সমাজসেবক মোঃ এমদাদুল হক মিলন, বিদ্যুৎসাহী সদস্য ও শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শামছুজ্জামান পাটওয়ারী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিবাবক সদস্য ও বলাখাল ডিগ্রি কলেজের গভনিং বডির সদস্য মোঃ কামাল হাজী, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাঙ্গঠনিক সম্পাদক মোঃ হানিফ মিজি, যুবলীগের আহ্বায়ক মোঃ ফারুক হোসেন বেপারী, যুগ্ম-আহ্বায়ক মোঃ আরিফুল ইসলাম তুষার।

এছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। পরে বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে উক্ত আয়োজন সম্পন্ন হয়।

Facebook Comments

Check Also

করোনা পরিস্থিতিতে বেকায়দায় হাইমচরের কিন্ডারগার্টেন

হাইমচর প্রতিনিধি : চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় সারা দেশের ন্যায় সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি শিশু …

vv