ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / মহামায়া সপ্রাবি’র প্রধান শিক্ষক অসুস্থ হয়ে ঢাকায় হাসপাতালে ভর্তি

মহামায়া সপ্রাবি’র প্রধান শিক্ষক অসুস্থ হয়ে ঢাকায় হাসপাতালে ভর্তি

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৩৩নং মহামায়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিনা আক্তার হিমোগ্লোবিন স্বল্পতায় অসুস্থ হয়ে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
শনিবার (১৮ জানুয়ারী) বিকালে তার শারীরিক অবস্থা খারাপ দেখে চাঁদপুর সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করান। এদিন সন্ধায় অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানেও চিকিৎসকরা শাহিনা আক্তারের অবস্থা বেগতিক দেখে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পরামর্শ দেন এবং বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন।
এ শিক্ষকের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তার স্বামী অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মোঃ আলী আকবর মিয়াসহ পরিবারবর্গ।

শাহিনা আক্তার তার সর্বোচ্চ প্রচেস্টা দিয়ে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষাদান করেছেন। তার এ সুদীর্ঘ শিক্ষকতা জীবনে তিনি হাজার হাজার আলোকিত মানুষ গড়েছেন। তার স্বামী রবিবার (১৯ জানুয়ারী) সন্ধায় এ প্রতিবেদককে বলেন, হঠাৎ করে গত কয়েকদিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন তিনি। চাঁদপুরে তাকে চিকিৎসকের ব্যবস্থা অনুযায়ী ঔষধ খাবিয়ে আসছি।

কিন্তু শনিবার (১৮ জানুয়ারী) সকালে বাসায় পূণরায় অসুস্থ হয়ে পড়েন। তার বিদ্যালয়ে মা সমাবেশ থাকার কারনে সেখানে চলে আসেন। কিছুক্ষণ পর তার শারীরিক অবস্থা ক্রমান্বয়ে আরো খারাপের দিকে চলে যেতে শুরু করে। সেখান থেকে তাকে দ্রুত বাসায় নিয়ে প্রাথমিক চিকিৎসা দিতে থাকেন তার পরিবার। কিন্তু কোন উন্নতি না দেখে চাঁদপুর সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করান। সেখানকার চিকিৎসকরা তার শরীরের অবস্থা খারাপ দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী, অভিবাবক ও কমিটির সকলেই তার শরীরিক সুস্থতার জন্য দোয়া করেন ও দোয়া চেয়েছেন।

Facebook Comments

Check Also

বর্তমান শিক্ষা বান্ধব সরকার সমসময় শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে : রুহুল এমপি

মোজাম্মেল প্রধান হাসিব : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও আশ্বিনপুর …

vv