ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / মহামায়া বাজারের বিশিষ্ট ফার্মাসিস্ট রাজিবের মৃত্যু : কুমিল্লায় দাফন

মহামায়া বাজারের বিশিষ্ট ফার্মাসিস্ট রাজিবের মৃত্যু : কুমিল্লায় দাফন

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মহামায়া পশ্চিম বাজারের আঃ রাজ্জাক সুপার মার্কেটের সজীব মেডিকেল হলের স্বত্বাধীকারী মঞ্জুর আহমেদ রাজিব (৪০) শনিবার (৩০ মে) বিকেল ৪টায় অসুস্থতা ভোগ করে মৃত্যুবরন করেন। ইন্না-লিল্লাহি…….রাজীউন।

তিনি গত কয়েকদিন যাবৎ জ্বর স্বর্দিতে আক্রান্ত হওয়ায় ২৫০ শয্যা চাঁদপুর সদর হাসপাতালের সাধারন ওয়ার্ডে ভর্তি ছিল। হঠাৎ শ্বাস বেড়ে যাওয়ায় এবং ডায়াবেটিস ২২ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা রেফার করে। ঢাকা যাওয়ার পথে মতলব এলাকায় তার মৃত্যু হয়।

এদিন রাত সাড়ে ৯টায় এমনটাই নিশ্চিত করেছেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক মোঃ আওলাদ হোসেন। তিনি সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মধ্য লোধেরগাঁও তার মামার এলাকায় দীর্ঘদিন যাবত বসবাস করে আসছেন। তাদের পৈত্রিক বাড়ি কুমিল্লার কসবা সালদা নদী এলাকায়।

তার বাবা বীর মুক্তিযোদ্বা অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা আবু তাহের ভূইয়া ও মা পরিবার পরিকল্পনা বিভাগের অবসর প্রাপ্ত মাঠকর্মী ফেরদৌসী আকতার পিয়ারা। তারা দুই ভাই এক বোন। মৃত্যুকালে তিনি মা, বাবা, স্ত্রী ও ২ কন্যা সন্তানসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

তাকে কুমিল্লা তার বাবার এলাকায় দাফন করার জন্য নিয়ে গেছে। করোনায় মারা গেছেন কিনা তা জানার জন্য এ রিপোর্ট লেখা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে অবগত না বলে জানিয়েছেন। মঞ্জুর আহমেদ রাজীবের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে নেমে আসে এক শোকের ছায়া। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাজারের বিভিন্ন ব্যবসায়ীসহ এলাকাবাসী শোক জানিয়েছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর শহরে ভোর রাতে বসতঘরে দুর্বৃত্তদের আগুন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌর এলাকার ১২নং ওয়ার্ডের ট্রাক রোড গাজী সড়কের একটি বাড়িতে ভোর রাতে …

vv