ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মহামায়ায় ৩ শিক্ষার্থীর ফরম ফিলাপের দায়িত্ব নিলেন আশার আলো ফাউন্ডেশন

মহামায়ায় ৩ শিক্ষার্থীর ফরম ফিলাপের দায়িত্ব নিলেন আশার আলো ফাউন্ডেশন

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় ও ছোট সুন্দর আমজাদ আলী উচ্চ বিদ্যালয় থেকে ২০২০ সালের মাধ্যমিক (এস.এস.সি) পরীক্ষায় অংশ নেবে ৩ জন অসহায় শিক্ষার্থী। তারা নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণও হয়েছেন, তবে ফরম ফিলাপের টাকা না থাকায় ফাইনাল পরীক্ষায় অংশ নেয়া তাদের জন্য অনিবার্য হয়ে পড়েছে।

এ অবস্থায় শিক্ষার্থীদের এমন অবস্থার কথা শুনে পাশে এসে দাঁড়ালেন “আশার আলো” ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন।

শনিবার (৯ নভেম্বর) মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের দুই জন ও ছোট সুন্দর এ. আলী উচ্চ বিদ্যালয় থেকে ব্যবসায় শিক্ষা শাখার এক জন শিক্ষার্থীর এস.এস.সি পরীক্ষার ফরম ফিলাপের টাকা পরিশোধ করে শিক্ষার্থীদের হাতে পরিশোধের রশিদ তুলে দেন “আশার আলো” ফাউন্ডেশনের সদস্যরা।

এসময় মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম মোল্লা, ছোট সুন্দর এ. আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুনুর রশিদ, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সাইফুল ইসলাম রোহান, সহ-সভাপতি কবির হোসেন, সদস্য অমর ঘোষ উপস্থিত ছিলেন।

চাঁদপুর জেলার “আশার আলো” ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন। সংগঠনটির উদ্দেশ্য হচ্ছে- পড়াশোনা থেকে বি ত শিক্ষার্থীদের পাশে দাড়ানো। ইতিমধ্যে সংগঠনটির সদস্যরা বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণ করে বেশ আলোচিত হয়েছেন। সংগঠনটির পক্ষ থেকে চলতি বছরের ফেব্রুয়ারী মাসে ৩০ জন অসহায় শিক্ষার্থীদের এক বছরের বেতন ও বছরের যাবতীয় শিক্ষা সামগ্রী প্রদান করেছেন।

Facebook Comments

Check Also

তরপুরচন্ডীতে ৭শ’ পরিবারে চেয়ারম্যান রাসেল গাজীর ঈদ উপহার প্রদান

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৭ নং তরপুরচন্ডী ইউনিয়নে অসহায়,কর্মহীন ও শ্রমজীবী খেটে খাওয়া …

vv