ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / মহামায়ায় বৈশাখী মেলায় উত্ত্যক্ত ও ছিনতাইয়ের ঘটনায় চার জন আটক

মহামায়ায় বৈশাখী মেলায় উত্ত্যক্ত ও ছিনতাইয়ের ঘটনায় চার জন আটক

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া বাজারে রবিবার (১৫ এপ্রিল) বৈশাখী মেলায় উত্ত্যক্ত ও ছিনতাইয়ের ঘটনায় চার জনকে আটক করেছে এলাকাবাসী।

আটকের পর তাদেরকে মহামায়া বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি মো. শাহজালাল বেপারীর কাছে হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের লোধেরগাঁও গ্রামের মৃত শেয়ার আলীর ছেলে ফরহাদ, একই এলাকার লিটন দাসের ছেলে জয় দাস, মো. শাহীনের ছেলে কাউছার, হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের চতন্তর গ্রামের বাচ্চু বেপারীর ছেলে জনি বেপারী। তাদের চক্রে থাকা আরেক সদস্য মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের করবন্দ গ্রামের মো. খোরশেদ এর ছেলে রাকিব হোসেন পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি এলাকাবাসী।

পরে এদিন রাতেই মহামায়া বাজার কমিটির সেক্রেটারি মো. শাহজালাল বেপারী চাঁদপুর মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করলে থানা পুলিশ এসে ছিনতাইকারীদের গ্রেফতার করে চাঁদপুর মডেল থানায় নিয়ে যায়। পরদিন সোমবার (১৬ এপ্রিল) সকালে থানা থেকে এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিরা মুচলেকা দিয়ে মো. ফরহাদ ও জনিকে ছাড়িয়ে আনেন।

ঘটনার বিবরনে জানা যায়, গত রবিবার মহামায়া বাজারে মেলা চলাকালীন মোবাইল ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করে এলাকাবাসী। আটকের পর তাদের কাছ থেকে দুইটি মোবাইল জব্দ করা হয়।

এলাকাবাসী জানায়, পাঁচ সদস্যের এ ছিনতাইকারী দল সারাদিন দূর দূরান্ত থেকে আগত মেয়েদের উত্ত্যক্ত করে এবং ছিনতাইয়ের ঘটনাও ঘটে কয়েকটি। তাদের বিরুদ্ধে এমন ঘটনার সাথে সম্পৃক্ত এর আগেও কয়েকটি অভিযোগ পাওয়া গেছে।

মহামায়া বাজার পরিচালনা কমিটির সভাপতি ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান স্বপন মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে ইউপির উপনির্বাচনে নৌকার বিজয়

মোঃ মাসুদ রানা ও নোমান হোসেন আখন্দ : চাঁদপুরের শাহরাস্তিতে ১৬নং মেহের দক্ষিণ ইউপি উপনির্বাচনে …

vv