ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / মহামায়ায় জমে উঠেছে নান্দনিক পরিবেশে সাজানো প্যারিস ক্যাফে এন্ড রেস্টুরেন্ট

মহামায়ায় জমে উঠেছে নান্দনিক পরিবেশে সাজানো প্যারিস ক্যাফে এন্ড রেস্টুরেন্ট

মাসুদ হোসেন : নানা স্বাদের বাহারী খাবারের সমাহার নিয়ে ইলিশের বাড়ি চাঁদপুর সদরের মহামায়ায় চালু হলো প্যারিস ক্যাফে এন্ড রেস্টুরেন্ট। খাবারের স্বাদ আস্বাদনের সাথে সাথে এতে থাকছে একদম ‘রিয়েল এক্সপ্রিমেন্ট’।

চাঁদপুর জেলার মানুষদের নিত্যদিনের দেশীয় খাবারের পাশাপাশি সুলভ মূল্যে বিদেশী খাবারের স্বাদের সাথে আলাদা অনুভুতি দিতেই চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে মহামায়া বাজারের প্রায় এক কিলোমিটার পশ্চিমে পল্লীবিদ্যুৎ সংলগ্ন মান্দারিতে তাজ সুপার মার্কেটে (চেয়ারম্যান মার্কেট) রেস্টুরেন্টটির ‘শুভ উদ্বোধন’ করা হয়েছে।

রেস্টুরেন্টের পুরো এরিয়াটি ক্লোজ সার্কিট ক্যামেরা ও নিরাপত্তা কর্মী দ্বারা সার্বক্ষণিক নিরাপত্তার ব্যবস্থা রয়েছে। ৩শ’ লোকের ধারণক্ষমতা সম্পন্ন এই রেস্টুরেন্টটি দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত খোলা থাকছে। এখানে ফ্যামিলি, ফ্রেন্ডস পার্টিসহ সকল ধরনের আয়োজনের বিশ্বস্ত প্রতিষ্ঠান প্যারিস ক্যাফে এন্ড রেস্টুরেন্ট। গাড়ি পার্কিং এর সুবিধাসহ প্রতিষ্ঠানটিতে রয়েছে এসি/ননএসি। ৪ আগস্ট সরেজমিনে গিয়ে দেখা যায়, নীচতলা, দ্বিতীয়তলা ও ছাদে বিভিন্ন নান্দনিক আলোকসজ্জায় ফুটে উঠেছে পুরো এরিয়াটি। মহাসড়কের পাশে হওয়ায় সুসজ্জিত এ রেস্টুরেন্টে ভোজন প্রিয়দের ভীড় লক্ষ করা গেছে।

মিলাদ ও দোয়ানুষ্ঠান শেষে গত ২৪ জুলাই শুক্রবার প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে রেস্টুরেন্টটির শুভ উদ্ধোধন করেন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন ইসলাম। সেই সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ কামাল হাজীসহ বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে পারভীন ইসলাম বলেন, এই রেস্টুরেন্টটি অত্যন্ত মনোরম পরিবেশে সাজানো হয়েছে। যা দেখতে খুবই চমৎকার। এখানকার প্রতিটি আসবাবপত্রগুলো ও প্রতিটি কক্ষ কারুকাজে ভরপুর।

প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী ফাহাদ ইসলাম বলেন, সাফল্য অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হয়, আর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে নিরলস পরিশ্রম করতে হবে। আমি সহ এ প্রতিষ্ঠানের সাথে জড়িত সকলের মেধা ও শ্রম দিয়ে জেলায় নান্দনিক পরিবেশে সাজানো বিদেশী নানা খাবার পরিবেশনের মধ্য দিয়ে ভিন্নরকম অনুভুতি ধারণ করার চেষ্টা করছি। আশা করি সকলের সমর্থন পাবো।

ভোক্তার অধিকার ও খাবারের সঠিক মানের কথা মাথায় রেখে অত্যন্ত দক্ষ কারিগরদের তৈরীকৃত বাংলা খাবারের পাশাপাশি থাই, চাইনিজ, সাউথ ইন্ডিয়ান, ইতালিয়ান, আমেরিকান, হায়দারাবাদি এবং বিভিন্ন ফাস্ট ফুড ক্যাটাগরির খাবার এতে পাওয়া যাবে। এদিকে উদ্ধোধন উপলক্ষে আগামী ৩-৪ মাস পর্যন্ত থাকছে সকল খাবারে ১০% ডিসকাউন্ট। উল্লেখ্য, এই রেস্টুরেন্টটির অন্যতম খাবারের মধ্যে চাঁদপুরে প্রথমবারের মত তৈরি হচ্ছে এরাবিয়ান খাবছা।

সেই সাথে সুস্বাদু কয়েক প্রকার কপি, লাচ্ছি, নুডুলস, বার্গার, ডেসার্টব, বিভিন্ন প্রকার বিরিয়ানী, খিচুড়ী, চিকেন ফ্রাইড, বিফ আইটেম, মুটন আইটেম, কাবাবসহ ১১৬ ধরনের উন্নত মানের খাবার সরবরাহ করা হচ্ছে।

Facebook Comments

Check Also

সৌদি আরবে মতলবের মামা-ভাগিনাসহ ৩ প্রবাসীর রহস্যজনক মৃত্যু

মোজাম্মেল প্রধান হাসিব : সৌদি আরবের তায়েফ শহরে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মামা-ভাগিনাসহ তিন প্রবাসীর …

Shares
vv