ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মহামায়ায় অসহায়দের মাঝে বিমলেরগাঁও সমাজকল্যাণ সংস্থার শীতবস্ত্র বিতরণ

মহামায়ায় অসহায়দের মাঝে বিমলেরগাঁও সমাজকল্যাণ সংস্থার শীতবস্ত্র বিতরণ

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মহামায়া বিমলেরগাঁও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ জানুয়ারি) বিকেলে সংস্থার কার্যালয়ে আশেপাশের অসহায় গরীবদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। সংস্থার সভাপতি হারুন পাটওয়ারীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বকাউলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাসুদুর রহমান নান্টু।

তিনি তার বক্তব্যে বলেন, যুব সমাজ হচ্ছে সকল আন্দোলনের মূল চালিকা শক্তি। ইতিহাসের সকল আন্দোলন সংগ্রাম সফল হয়েছে যুব শ্রেণীর নেতৃত্বে। আজ এই এলাকার যুবকরা কোন প্রকার অপরাধে না জড়িয়ে সমাজের কল্যাণে কাজ করতে সংঘবদ্ধ হয়েছে। তারাই সমাজের সকল অপরাধ প্রতিরোধ করে অসহায়দের পাশে থেকে সহযোগিতা করতে কাজ করছে।

আমি আশা করি এই সংগঠন এলাকার গন্যমান্যদের সাথে সুসম্পর্ক রেখে কাজ করে যাবে। বড়দের সম্মান ও ছোটদের স্নেহ দেখিয়ে এলাকার সামাজিক অপরাধ নির্মুলে কাজ করার পাশাপাশি অসহায়দের কল্যাণে কাজ করবে। তাতে সংগঠন সুধিজন ও জনপ্রতিনিধিদের সু-নজরে থাকবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্থার প্রধান উপদেষ্টা, আক্কাছ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আবু তাহের পাটওয়ারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আখতারুজ্জামান পাটওয়ারী, ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন লিটু, চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, সংস্থার উপদেষ্টা ইউপি সদস্য আনোয়ার হোসেন খোকা পাটওয়ারী। স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সিনিয়র সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম, সহ-সভাপতি জুয়েল রানা। শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ ক্বারী আব্দুর রহমান।

পরে অতিথিবৃন্দ অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংস্থা সদস্য আবু তাহের পাটওয়ারী, দেলোয়ার হোসেন পাটওয়ারী, মিজান পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাজী, সংস্থার সহ-সভাপতি ফেরদৌস আলম কানন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজির বকাউল, সাংগঠনিক সম্পাদক রাসেল পাটওয়ারীসহ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ ও এলাকার সুধিজন।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা প্রশাসকের মহতি উদ্যােগ সর্বমহলে প্রশংসিত

সজীব খান : চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের মহতি উদ্যােগে সর্বমহলে তিনি প্রশংসিত হচ্ছেন। …

Shares
vv