ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মহান স্বাধীনতা দিবস ও সুবর্ন জয়ন্তীতে তাজুল ইসলামের শুভেচ্ছা

মহান স্বাধীনতা দিবস ও সুবর্ন জয়ন্তীতে তাজুল ইসলামের শুভেচ্ছা

মহান স্বাধীনতা ও স্বাধীনতার সুবর্ন জয়ন্তীতে শুভেচ্ছা জানিয়েছেন শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক,ভড়ঙ্গারচর হাওলাদার বাড়ী জামে মসজিদের সাধারণ সম্পাদক, প্রভাষক মোঃ তাজুল ইসলাম হাওলাদার।

তার শুভেচ্ছা বার্তায় বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে লক্ষ লক্ষ প্রাণের আত্নদানে পরাধীনতার লৌহকঠিন শৃংখল ভেঙ্গে লাল সবুজের পতাকা উড়েছে এই পলল ভুমিতে… পৃথিবীর মানচিত্রে আমরা পেয়েছি এক অনবদ্য পরিচয়।

স্বাধীনতার দীপ্ত শ্লোগানে মুখরিত সেই মহান বিজয়ের মাসে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছি সেইসব অকুতোভয় বীর সেনানী আর সম্ভ্রমহারা মা, বোনদের… যাদের অদম্য সাহস আর আত্নত্যাগের সোপান বেয়ে বিজয় এসেছে। মহান বিজয় দিবস বাংলাদেশের ইতিহাসে এক অবিস্মরনীয় দিন। জাতির গৌরবজ্জোল মহান এ দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে সবাইকে জানাই
মহান স্বাধীনতা দিবসে শুভেচ্ছা ও অভিন্দন ।

আমাদের সকলের জানা আছে যে ১৯৭১ সালের সেই ২৫ মার্চ এর রাতের কথা । যা কিনা কাল রাত হিসাবে পরিচিত । পশ্চিম পাকিস্তানি বাহিনি সেই রাতে বাংলার ঘুমন্ত ও নিরীহ জনগণের উপর হামলা চালায় । সেই রাতে অনেক স্থানে পরিকল্পিত ভাবে হত্যাকান্ড চালানো হয়। অনেক মা ও বোনদের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালানো হয় । অনেক স্থানে স্বাধীনতার ঘোষনা ছাড়াই অনেকে যুদ্ধের প্রস্তুতি নিতে শুরু করেন । সেই সময় বাংলার মানুষ মহান নেতা শেখ মুজিবুর রহমানের যুদ্ধের ডাক এর অপেক্ষা ছিলো কবে তিনি মুক্তি যুদ্ধের ডাক দিবেন ।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,বাঙালির রাখাল রাজা, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা ডাক দিলে জেগে উঠে বাঙালি।

আজ স্বাধীনতার ৫০ বছরের আমি শাহমাহমুদপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষের পক্ষ থেকে সকল শহীদদের জানাই বিনম্র শ্রদ্ধা। সবাইকে জানাই মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিন্দন ।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv