ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মরহুম সেলিম সর্দারের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া

মরহুম সেলিম সর্দারের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর ইউনাইটেট মডেল স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. রবিউল আউয়ালের পিতা এবং সাংবাদিক অাশিক বিন রহিমের শ্বশুর মরহুম সেলিম সর্দারের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া সম্পন্ন হয়েছে। ১৬ অক্টোবর শনিবার দুপুরে চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকায় পারিবারিকভাবে এই মিলাদ ও দোয়ার অায়োজন করা হয়।

মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া এবং মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুক্তার হোসাইন। এসময় উপস্থিত ছিলেন, এলাকার মুরব্বী বিএম হারুন উর রশিদ, হাফেজ দেওয়ান, মমিন দেওয়ান, রাজ্জাক কাজী, সাংবাদিক হাসান মাহমুদ, সাংবাদিক আশরাফুল আলম, মাওলানা রাশেদুল ইসলাম ফারুক, মরহুমের পুত্র লক্ষ্মীপুর ইউনাইটেট মডেল স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. রবিউল আউয়াল, মরহুমের জামাতা সাংবাদিক ও লেখক অাশিক বিন রহিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং পরিবারের সদস্যগণ।

এর আগে ১৫ অক্টোবর শুক্রবার মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বাদ জুম্মাহ শহরের ৬টি মসজিদে দোয়ার আয়োজন করা হয়। মসজিদগুলো হচ্ছে, কোড়ালিয়া হাজী শরিয়ত উল্লাহ্ (রঃ) জামে মসজিদ, গুয়াখোলা আল আকসা জামে মসজিদ, মদিনা জামে মসজিদ, বকুলতলা জিলানী জামে মসজিদ, জামতলা জামে মসজিদ এবং কবরস্থান রোড় জামে মসজিদ।

উল্লেখ্য : চাঁদপুর শহরের কোড়ালিয়া রোড নিবাসী মো. সেলিম সর্দার গত ১৩ অক্টোবর ভোর ৪.০৫ মিনিটে দেওয়ান বাড়ি রোডস্থ ভাড়া বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ১ পুত্র ও ২ কন্যা সন্তানের জনক। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি দীর্ঘদিন যাবত মরনব্যাধী ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। ওই দিন সকালে ১১টায় মাদ্রাসা রোড কবরস্থান মসজিদে তাঁর জানাজা শেষে গোরস্তানে তাকে দাফন করা হয়। মরহুম সেলিম সর্দার দীর্ঘকাল গুয়াখোলার বাসিন্দা ছিলেন।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv