ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / মরহুম সুলতান মাহমুদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া

মরহুম সুলতান মাহমুদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিনিধি : বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশন কর্তৃক মরহুম সুলতান মাহমুদ মিজির রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শুক্রবার বাদ মাগরিব ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের মনতলা চালিয়াপাড়ায় বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
সাংবাদিক জহিরুল ইসলাম জয়ের বাবা গত ৭ মার্চ চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।
বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের সন্মানিত উপদেষ্টা মরহুম সুলতান মাহমুদ ছিলেন আজন্ম ত্যাগী  আওয়ামী লীগার। সর্বশেষ তিনি স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্বের পাশাপাশি কমিউনিটি পুলিশিং এর সভাপতির দায়িত্বরত ছিলেন।
বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের সাবেক সভাপতি সালেহ আহমেদ সজিবের সঞ্চলনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বর্তমান সভাপতি রাকিবুল ইসলাম।
চালিয়াপাড়া জামে মসজিদের খতিব মাও. ইমামউদ্দিন মোহাস্মদ তোহা উক্ত মিলাদ ও দোয়া পরিচালনা করেন।
এ সময় বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের উপদেষ্টা আ. মজিদ, বিল্লাল হোসেন সর্দার,  কাজী সবুজ, হোসেন কাজী, ডা. আনোয়ার হোসেন, সাবেক ছাত্র নেতা জসিমউদ্দিন বেপারীসহ দলমত নির্ভীশেষে  স্থানীয় এলাকার সাধারন মানুষ উপস্থিত থেকে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে যোগ দেন।
Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv