ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মধুরোড স্টেশনের প্রবীণ ব্যবসায়ী হোসেন চৌধুরীর ইন্তেকাল : ব্যবসায়ীদের শোক
মধুরোড রেল স্টেশনের প্রবীণ ব্যবসায়ী মোহাম্মদ হোসেন চৌধুরীর জানাজায় শত শত মুসল্লীদের অংশগ্রহণ।

মধুরোড স্টেশনের প্রবীণ ব্যবসায়ী হোসেন চৌধুরীর ইন্তেকাল : ব্যবসায়ীদের শোক

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মধুরোড রেল স্টেশনের প্রবীণ ব্যবসায়ী মোহাম্মদ হোসেন চৌধুরী ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন অসুস্থ্যতার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোড় ৪টা ২০ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ও শ্বাস কস্টে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি………….রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। বুধবার (২৯ জানুয়ারী) দুপুর ২টায় মধুরোড হাজী বাড়ী বায়তুল আমিন জামে মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

মোহাম্মদ হোসেন চৌধুরী দীর্ঘ ৩ যুগেরও অধিক সময় ধরে মধুরোড রেল স্টেশনে যথেষ্ট সুনামের সাথে ব্যবসা করে আসছিলেন। তিনি চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মধুরোড হাজী বাড়ীর মরহুম আব্দুল গনি মিয়ার ছোট ভাই।

তিনি স্ত্রী, তিন মেয়ে, এক ছেলে ও নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদে মধুরোডসহ আশ-পাশ গ্রামে শোকের ছায়া নেমে আসে। মরহুমের মরদেহ দেখতে তার বাড়িতে বুধবার সকাল থেকেই বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ভীড় জমান। মধুরোডের এই প্রবীণ ব্যবসায়ীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে মধুরোড রেল স্টেশনের সকল ব্যবসায়ীবৃন্দ।

শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুমের জানাজায় শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: কামাল হাজী, মধুরোড রেল স্টেশন মাষ্টার ও মরহুমের চাচাতো ভাই মো: শাহাজান মিয়া, ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: শাহাদাত হোসেন জাকির, যুবলীগের সাধারণ সম্পাদক মোহসীন খান, মহামায়া শাফি মাফি ক্যাবল টিভি নেটওয়ার্কের পরিচালক মো: নজরুল ইসলাম বাবলু, আওয়ামীলীগ নেতা মো: পলাশ পাটওয়ারী, দৈনিক চাঁদপুর খবর ও দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার স্টাফ রিপোর্টার মো: মাসুদ হোসেন, গণ্যমান্য ব্যক্তিবর্গ, মহামায়াসহ আশ-পাশ বাজারের বিভিন্ন ব্যবসায়ী, আত্মীয় স্বজন, ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ১ ডিসেম্বর তার বড় ভাই মোহাম্মদ হাছান হাজী ইন্তেকাল করিয়াছেন। তার প্রায় ২ মাসের মাথায় মোহাম্মদ হোসেন চৌধুরী ইন্তেকাল করেন। তারা দু’জনেই জমজ ভাই ছিলেন।

Facebook Comments

Check Also

ড. বোরহানউদ্দীন খান জাহাঙ্গীরের মৃত্যুতে ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেনের শোক

মো. মেহেদী হাসান : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির বড় ভাই দেশ বরেণ্য শিক্ষাবিদ, সাহিত্যিক, …

vv