ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব সাদুল্যাপুর ইউনিয়নে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে আলোচনা সভা

মতলব সাদুল্যাপুর ইউনিয়নে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি : মতলব উত্তরের সাদুল্যাপুর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. মিজানুর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যাগে মহান ২৬শে মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়।

শুক্রবার ২৬ মার্চ সকালে ভান্ডারী বাজারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. মিজানুর রহামান।

বক্তব্য রাখেন- ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লোকমান আহমেদ মুন্সি, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা যুবলীগ নেতা আবু তাহের, আওয়ামী লীগ নেতা মোস্তফা, রফিক রানা, আতিক ভান্ডারী, জহির, কৃষক লীগ নেতা জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা শুভ প্রমুখ।

আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. মিজানুর রহামান বলেন, সন্তানদের শেখাতে হবে মুক্তিযুদ্ধের চেতনা কাকে বলে। কোমলমতি বাচ্চাদের শেখাতে হবে অসাম্প্রদায়িকতা কাকে বলে। তাদেরকে শেখাতে হবে বঙ্গবন্ধু একটা প্রতিষ্ঠান ছিল।

তার জীবনালেখ্য পড়াতে হবে। বঙ্গবন্ধু কন্যা মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা ঊনিশ বার মৃত্যুর মুখোমুখি হয়েও কীভাবে অদম্য গতিতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেটাও এ প্রজন্মকে শেখাতে হবে। তিনি বলেন, ৭১ এ পাকিস্তানিদের নৃশংসতার কথা নতুন প্রজন্মকে জানাতে হবে। একদিন বাংলাদেশে আমরা ক্ষমতায় নাও থাকতে পারি, কিন্তু আমাদের সন্তানরা যেন বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বেড়ে উঠে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সরকারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক প্রস্তাব আনা হয়। দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন শেষে রূহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv