ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / মতলব যুবদল সভাপতি ও সাধারণ সম্পাদক নিখোঁজ

মতলব যুবদল সভাপতি ও সাধারণ সম্পাদক নিখোঁজ

মতলব উত্তর যুবদল সভাপতি ও সাধারণ সম্পাদককে একাধিকবার মারধর করে গুমের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৭ জুলাই) শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে ছেঙ্গারচর পৌর বিএনপি সভাপতি অসুস্থ নান্নু মিয়া প্রধানিয়াকে দেখতে গিয়ে তারা এ ঘটনার শিকার হন।

ভোক্তভুগী নেতৃবৃন্দ হলেন ছেঙ্গারচর পৌর যুবদলের সভাপতি ফয়সাল রহমান ডালিম ও সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান মহসিন।

চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মোঃ মাহাবুব আনোয়ার বাবলু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা ফিরে আসার পথে যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা যুবদল নেতৃবৃন্দের উপর অতর্কিত হামলা করে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করে। পরে পৌর যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক ট্রলারযোগে ঢাকার উদ্দেশ্যে ছটাকি লঞ্চ ঘাটে পৌঁছলে আওয়ামী সন্ত্রাসীরা পুনরায় অস্ত্র-শস্ত্র নিয়ে ডালিম ও মহসিনের উপর আক্রমণ করে। এরপর থেকে ডালিম ও মহসিনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ নিয়ে ডালিম ও মহসীনের পরিবার গভীর উৎকন্ঠায় আছে। নেতৃবৃন্দ দু’ জনকে গুম করা হয়েছে বলে দাবি করেছে জেলা বিএনপি।

এ ন্যাক্কারজনক ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর জেলা বিএনপি’র আহ্বায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিকসহ সকল যুগ্ম-আহ্বায়ক ও জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক।

তাঁরা অবিলম্বে ডালিম এবং মহসীনকে উদ্ধার করে তার পরিবারের নিকট ফিরিয়ে দেয়ার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে জোর দাবি জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি

Facebook Comments

Check Also

রাসেল খান চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সম্পাদক নির্বাচিত

সজীব খান : চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন, চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর …

vv