ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলব মধ্য ঘিলাতলী সরকার বাড়ি বায়তুন নূর জামে মসজিদের উদ্বোধন
মধ্য ঘিলাতলী সরকার বাড়ি বায়তুন নূর জামে মসজিদের নামায ও উদ্বোধন শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করছেন উপাধ্যক্ষ মাও. মো. আবুল কাশেম।

মতলব মধ্য ঘিলাতলী সরকার বাড়ি বায়তুন নূর জামে মসজিদের উদ্বোধন

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উজেলার খাদেরগাঁও ইউনিয়নে গত ১১ অক্টোবর পবিত্র জুমআর নামাযের মধ্য দিয়ে মধ্য ঘিলাতলী সরকার বাড়ি বায়তুন নূর জামে মসজিদের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘিলাতলী ফাযিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাও. মো. আবুল কাশেম। তিনি জুমাআর নামাযের ইমামতি করেন। তাঁর ইমামতিতে জুমাআর নামাযের মাধ্যমে মসজিদের উদ্বোধন করা হয়।

নামাজের পূর্বে তিনি কুরআন ও হাদিস থেকে মুসুল্লীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন।

নামায শেষে সংক্ষিপ্ত উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কাজী মো. হোসাইন আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন- ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন, ইউপি সদস্য মো. ইকবাল হোসেন হাওলাদার, নারায়ণপুর প্রেসক্লাবের সহ-সভাপতি মুহাম্মদ আরিফ বিল্লাহ, মধ্য ঘিলাতলী সরকার বাড়ি বায়তুন নূর জামে মসজিদ কমিটির ক্যাশিয়ার মো. বোরহান উদ্দিন সরকার।

এ মসজিদ নির্মাণে বিভিন্ন ভাবে যারা সহায়তা করেছেন মসজিদ কর্তৃপক্ষ তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণপুর প্রেসক্লাবের সভাপতি আবু সায়েম মাস্টার, সাধারন সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব, খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক সদস্যবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ধর্মপ্রাণ মুসুল্লীগণ। সবশেষে বিশ্ব মুসলিম উম্মার জন্য এবং আমাদের দেশের জন্য দোয়া ও মুনাজাত করা হয়।

Facebook Comments

Check Also

মতলবের উপাদী দক্ষিণে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরন

মাসুদ হোসেন : মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের নিবন্ধিত জেলেদের মাঝে বিশেষ বরাদ্ধের …

vv