ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির নির্বাচন : ২১ পদে ৩৭ জনের মনোনয়ন বৈধ

মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির নির্বাচন : ২১ পদে ৩৭ জনের মনোনয়ন বৈধ

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির আসন্ন নির্বাচনের তফসিল অনুযায়ী গতকাল ৩ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের দিনে সর্বমোট ২১টি পদে ৩৭জন মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচন পরিচালনা কমিটি।

সভাপতি পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- বর্তমান সভাপতি আলহাজ্ব কাজী নাছির উদ্দিন, বর্তমান সদস্য মোঃ আল মহসিন, সহ-সভাপতি পদে পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- মোঃ মজিব সরকার, হান্নান অপু, আঃ মতিন পাটোয়ারী, চন্দন সাহা ও সফিকুল ইসলাম।

সাধারণ সম্পাদক পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- বর্তমান সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার, আলহাজ্ব মোঃ লোকমান হোসেন, মোঃ ফয়সাল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক গনেশ ভৌমিক, মোঃ নাজির আলম প্রধান।

কোষাধ্যক্ষ পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- মোঃ কামাল বেপারী, মোঃ বিল্লাল প্রধান, মদন মোহন সাহা, সাংগঠনিক সম্পাদক পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- বর্তমান সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, মেহেদী হাসান মহসিন, সমাজ কল্যাণ সম্পাদক পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- হোসেন মোঃ মঞ্জু, শ্রী প্রানেশ চন্দ্র রায়, মোঃ দাদন ফরাজী, হিসাব নিরীক্ষক সম্পাদক পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে, তিনি হলেন বর্তমান হিসাব নিরীক্ষক সম্পাদক গোলাম সারওয়ার সেলিম।

দপ্তর সম্পাদক পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- মোঃ রোকনুজ্জামান রোকন, মোঃ নুরুজ্জামান মিজি, কাজী কাদের, প্রচার সম্পাদক পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- বলরাম চন্দ্র সাহা, মোঃ আলী আজগর, মোঃ রেজাউল করিম, সাংষ্কৃতিক সম্পাদক পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে, তিনি হলেন বর্তমান সাংস্কৃতিক সম্পাদক শ্রী অজিত কুমার সরকার, ক্রীড়া সম্পাদক পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে, তিনি হলেন মোঃ আলমাছ প্রধান।

সম্মানিত সদস্য পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- শাখাওয়াত হোসেন, সিরাজ মিয়াজী, মেহেদী দেওয়ান, মোঃ ডালিম, বলরাম চন্দ্র সাহা, শাহজালাল, সঞ্জয় ঘোষ, রাধা রমন সাহা, রাসেল।

উল্লেখ্য, আগামী ৯ ডিসেম্বর প্রত্যাহার, ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ ও ৪ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

গাজী মোঃ মহসিন : দি অপটিমিস্ট (সেবা ও কল্যাণ ধর্মী আমেরিকা প্রবাসী বাঙ্গালীদের স্বেচ্ছাসেবী দাতব্য …

vv