ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব ফরাজীকান্দি ইউপিতে মেম্বারদের নিয়ে কেক কাটলেন চেয়ারম্যান দানেশ
মতলব উত্তর ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এ কেক কাটা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মতলব ফরাজীকান্দি ইউপিতে মেম্বারদের নিয়ে কেক কাটলেন চেয়ারম্যান দানেশ

মনিরুল ইসলাম মনির : “তুমি জন্মেছিলে বলেই জন্মেছিল এই দেশ, মুজিব তোমার আরেক নাম স্বাধীন বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে চাঁদপুর মতলব উত্তর ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এ কেক কাটা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৭ মার্চ) বিকেলে ইউপি চেয়ারম্যানে ছোট হলদিয়াস্থ বাস ভবনে ইউনিয়ন পরিষদের সদস্যদেরকে নিয়ে কেক কাটেন ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউপি সচিব নাছির আহমেদ খান, ৩নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মনির হোসেন সরকার, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, ৬রং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক সফিক, ইউপি সদস্য আ. হালিম সরকার, মাহবুব আলম মিস্টার, সফিকুল ইসলাম পাটোয়ারী, খাজা আহমেদ, নাছির উদ্দিন মুন্সি, সালাউদ্দিন প্রধান, যুবলীগ নেতা আবুল কালাম আশিক, জুয়েল, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা এইচএম শাওন’সহ আরো অনেকে।

কেক কাটার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ বালেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশ স্বাধীন হত না। পাকিস্তানের শোষকদের কাছ থেকে নিরীহ বাঙ্গালিদের রক্ষা করতে ও তাদের অধিকার আদায়ে ১৯৭১ সালে বঙ্গবন্ধু দিয়েছিলেন মহান স্বাধীনতার ডাক। সেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বেই এদেশ স্বাধীন হয়েছিল।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন সর্বগুণের অধিকারী। তিনি জনগণের মুক্তির জন্য অনেক জেলজুলুম খেটেছেন। বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ পৃথিবীতে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে ও ইউনেস্কোর মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টারে অন্তর্ভুক্তি হয়েছে।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন ছোট হলদিয়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আহমদ উল্লø্যাহ।

Facebook Comments

Check Also

বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীতে মতলবে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে মিষ্টান্ন বিতরণ

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় …

vv