ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / মতলব নারায়ণপুরে সিভিল সার্জনের প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক পরিদর্শন
মতলবের নারায়ণপুর টাওয়ার হসপিটাল এন্ড ডায়াবেটিস ও ট্রমা সেন্টারে প্রয়োজনীয় কাগজপত্র পরিদর্শন করছেন চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।

মতলব নারায়ণপুরে সিভিল সার্জনের প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক পরিদর্শন

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণের নারায়ণপুর বাজারে চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ডায়াগণষ্টিক সেন্টার পরিদর্শন করেছেন।

৯ অক্টোবর দুপুরে নারায়ণপুর বাজারে অবস্থিত বায়েজিত মেমোরিয়াল হাসপাতাল ও নারায়ণপুর টাওয়ার হসপিটাল এন্ড ডায়াবেটিস ও ট্রমা সেন্টার পরিদর্শন করেন। এসময় তিনি হাসপাতালগুলোর বৈধ কাগজপত্র, রোগ নির্ণয়ের যন্ত্রাংশ, নিয়ম অনুযায়ী হাসপাতালের ডিউটি ডাক্তার (এমবিবিএস ডাক্তার) থাকা, ডিপ্লোমা নার্স সহ বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ জানান, একটি প্রাইভেট হাসপাতালে তিন জন এমবিবিএস ডাক্তার, ৬ জন ডিপ্লোমা নার্স থাকতে হবে। একই ডাক্তার অপারেশন এবং এনস্থেশিয়া করতে পারবে না বলেও জানান। তবে মফস্বল হিসেবে একটি প্রাইভেট হাসাপাতালে তিন জন ডাক্তারের স্থলে যদি দুই ডাক্তার থাকে এবং ছয়জন ডিপ্লোমা নার্সের স্থলে যদি চার জন ডিপ্লোমা নার্স থাকে তখন বিষয়টি আমরা বিবেচনা করে দেখবো। এর ব্যত্বয় ঘটলে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

তিনি আরও জানান চিকিৎসা সেবায় যেন কোন রকম অবহেলা না ঘটে এবং রোগী যেন সঠিক সেবা পায় সেদিকে হাসপাতাল কর্তৃপক্ষকে খেয়াল রাখতে হবে।

Facebook Comments

Check Also

কচুয়ায় টিকাদানের ৪ দিন পর শিশুর মৃত্যু, তদন্ত কমিটি গঠন

মো. মেহেদী হাসান : কচুয়ায় টিকাদানের ৪ দিন পর আল হামিদ নামে ৩৫ দিনের এক শিশুর …

vv