ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

মোজাম্মেল প্রধান হাসিব : “মুজিববর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান”। বিশ্বব্যাপি পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দূর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষায় সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণায় এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুলের অনুপ্রেরণায় কেন্দ্রীয় ছাত্রলীগের তিন মাস ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা ছাত্রলীগের নির্দেশে মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগ নেতা কাউসার আলম পান্নার উদ্যোগে গত ২১ জুন মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও এলাকায় বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে।

এসময় কালিকাপুর উচ্চ বিদ্যালয়, কালিকাপুর আদর্শ দাখিল মাদ্রাসা, গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের মাঝে ফলজ,বনজ ও ভেষজ গাছের চারা উপহার দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মুবিন সুজন প্রধান, উপজেলার বিভিন্ন ইউনিট ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য; মুজিব শতবর্ষ উপলক্ষে চাঁদপুর জেলা ছাত্রলীগের নির্দেশে তিন মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ আগামী ৩ মাস (আষাঢ়, শ্রাবণ ও ভাদ্র) সময়ের মধ্যে কমপক্ষে তিনটি (বনজ, ফলদ ও ভেষজ) বৃক্ষ রোপণ করবেন।

Facebook Comments

Check Also

নারায়ণপুর বাজারে মাদানিয়া রেস্তোরাঁ এন্ড সুইটস এর উদ্বোধন

মোজাম্মেল প্রধান হাসিব : স্বাদ ও সাধ্যের সমন্বয় এই শ্লোগান নিয়ে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার …

vv