ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ উপজেলায় বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মতলব দক্ষিণ উপজেলায় বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্য রাখছেন উপজেলা বিএনপির সভাপতি এনামুল হক বাদল।

মতলব দক্ষিণ উপজেলায় বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মাসুদ হোসেন : মতলব দক্ষিণ উপজেলা বিএনপি’র উদ্যোগে, উপাদী দক্ষিণ ইউনিয়ন বিএনপি’র আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের করবন্দে ইউনিয়ন বিএনপি’র আয়োজনে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে বক্তরা বলেন, মতলবের বিএনপি’র কান্ডারী, দলের আগামীর কর্ণধার, কেন্দ্রীয় বিএনপি’র সদস্য ও চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) নির্বাচনী আসনের কর্নধার ড. জালাল উদ্দিনের আদর্শ ও ভালোবাসায় এবং তার হাতকে আরো শক্তিশালী করতে আমরা মতলব উপজলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী ঐক্যবদ্ধ। সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি’র চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম জিয়ার রোগ মুক্তি ও আগামীর দেশ গঠনের কর্ণধার তারেক জিয়ার ষড়যন্ত্রমূলক সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও গণতন্ত্র পুণরাদ্ধারসহ যে কোন আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে আমরা প্রস্তুত রয়েছি। আমরা আজকে জানিয়ে দিতে চাই আমরা বিএনপি সজাগ আছি। আমরা সব মরে যাইনি।

উপাদী দক্ষিণ ইউনিয়ন বিএনপি’র সভাপতি জসিম উদ্দিন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মমিন তালুকদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সফল মেয়র এনামুল হক বাদল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাগর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক খাজা আহসান পাটওয়ারী, ৫নং উপাদী উত্তর ইউনিয়ন বিএনপি’র সভাপতি বিল্লাল খান, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মিরাজ মাহমুদ জিসান, সাবেক সভাপতি মিরাজ হোসেন মিয়াজী, সাবেক সাধারণ সম্পাদক শাহাজাহান মিয়াজী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন প্রধান।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাদী দক্ষিণ ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি শাহ আলম মিয়াজী, সাংগঠনিক সম্পাদক তুহিন মোল্লা, ইউনিয়ন যুবদলের সভাপতি গিয়াস উদ্দিন তপাদার, সহ-সভাপতি মমিন গাজী, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা মোশারফ হোসেন, ইউনিয়ন যুবদল নেতা মোঃ টিটু, এমরান হোসেন, আনোয়ার হোসেন, লিটন হোসেন, মমিন হোসেন, সাগর সর্দার, রাসেল বকাউল, ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক মোশারফ হোসেন পাটওয়ারী, যুগ্ম আহবায়ক জহির হোসেন, পাবেল হোসেন, এমরান হোসেন, ৫নং উপাদী উত্তর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাছান হিরনসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি, উপজেলা ও ইউনিয়ন যুবদল, উপজেলা ও ইউনিয়ন ছাত্রদল সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য উক্ত ইউনিয়নের পূর্বে, উপজেলার নায়েরগাঁও উত্তর ও দক্ষিণ ইউনিয়ন বিএনপি’র আয়োজনে বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নায়েরগাঁও উত্তর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ মহসীন প্রধান।

অনুষ্ঠানে উপজেলাসহ উভয় ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে এমপি রুহুলের সাথে যুবলীগ-ছাত্রলীগের ঈদ শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলের সাথে …

vv