ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর ত্রাণ বিতরণ
মতলব দক্ষিণে বাংলাদেশ আ’লীগের সদস্য ও সাবেক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মায়া চৌধুরীর পক্ষে ত্রাণ বিতরণ করছেন দলীয় নেতাকর্মী।

মতলব দক্ষিণে সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম সদস্য, সাবেক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম চাঁদপুরের মতলব দক্ষিণে তার নির্বাচনী এলাকায় করোনা মোকাবেলায় কর্মহীন, গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রান বিতরণ করেছেন।

কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপুর তত্ত্বাবধায়নে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহির সার্বিক সহযোগিতায় আজ (১৮ মে) সকালে উপজেলার নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ৪শ’ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী উপহার হিসেবে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশ্রাফুল ইসলাম সোহাগ, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের সদস্য ও নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয়ের সাঊেশ সভাপতি মাসুদ রানা পাটোয়ারী, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ইউপি সদস্য গোলাম রাব্বানী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রিপন মিয়া প্রমুখ।

Facebook Comments

Check Also

মতলবে এমপির পক্ষে দলীয় নেতাকর্মীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ব্যক্তিগত তহবিল …

vv