ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে সরকারি রাস্তা কেটে ড্রেজার দিয়ে মাটি উত্তোলন

মতলব দক্ষিণে সরকারি রাস্তা কেটে ড্রেজার দিয়ে মাটি উত্তোলন

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণে সরকারি রাস্তা কেটে ফসলি জমি থেকে অবৈধ কাটিং ড্রেজার দিয়ে মাটি উত্তোলন করছে বলে অভিযোগ উঠেছে এক প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে। স্থানীয় প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আবুল খায়ের খাঁন নামে ওই প্রভাবশালী ব্যক্তি দীর্ঘদিন যাবত অবৈধ ভাবে মাটি উত্তোলন করে আসছে।

সরজমিনে জানা যায়, মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের খাঁন বাড়ির মো. আবুল খায়ের খাঁন প্রসাশনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সরকারি রাস্তা কেটে ফসলি জমি থেকে অবৈধ কাটিং ড্রেজার দিয়ে মাটি ভরাট করছে।

এলাকার একাধিক ব্যক্তি জানান, আবুল খায়ের এলাকার একজন  প্রভাবশালী ব্যক্তি। তাই তার ছত্রছায়ায় এ এলাকায় অনেক দিন যাবত অবৈধ কাটিং ড্রেজার দিয়ে ফসলি জমি নষ্ট করে মাটি উত্তোলন করে আসছে। আর এ ড্রেজারের পানি বাহিরে বের করতে সরকারি রাস্তা কেটে পাইপ বসানো হয়েছে।

সরকারি রাস্তা কাটার বিষয়ে আবুল খায়ের খাঁন বলেন, আমি একজন মুক্তিযুদ্ধা। আমি রাস্তা কেটেছি, আমিই রাস্তা ঠিক করে দেব। এতে কার কি আসে-যায়।

এ বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল মোস্তফা তালুকদার বলেন, আমি একাধিক বার ড্রেজার দিয়ে মাটি কাটাতে নিষেধ করেছি। তাছাড়া কেউ যদি সরকারি রাস্তা কেটে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ।

এ বিষয়ে জানতে চাইলে ইউনিয়ন ভূমি কর্মকর্তা হুমায়ন কবির বলেন, আমি মিটিংএ আছি। আপনি স্যারের সাথে কথা বলেন ।

এবিষয়ে দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় সচেতন মহল।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv