ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মতলব দক্ষিণে দুই ব্যবসায়ীর উপর ছিনতাইকারীর হামলা, নগদ টাকা ছিনতাই

মতলব দক্ষিণে দুই ব্যবসায়ীর উপর ছিনতাইকারীর হামলা, নগদ টাকা ছিনতাই

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণে রাতের আঘারে বাড়ি ফেরার পথে বিকাশ ও ফার্মেসীর দুই ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল সেট নিয়ে গেছে ছিনতাইকারীরা।

গতকাল ৯ জানুয়ারী রাত ১০টার দিকে উপজেলার কাজিয়ারা-মেহারণ সড়কে এ ঘটনা ঘটে।
ছিনতাইকারীদের হামলায় গুরতর আহত দুই ব্যবসায়ী বর্তমানে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, বিকাশ ও লোডের ব্যবসায়ী শ্রী কৃষ্ণ দাস (৪০) এবং মেডিসিন (গাজী ফার্মেসী) ব্যবসায়ী প্রসনজিৎ দাস (২৮) গতকাল ৯ জানুয়ারি রাত ৯টার দিকে উপজেলার নারায়ণপুর বাজার থেকে তাদের দোকান বন্ধ করে পায়ে হেঁটে মেহেরণ গ্রামের নিজ বাড়িতে যাচ্ছিলেন। কাজিয়ারা ও মেহেরণ গ্রামের মাঝামাঝি গেলে পথিমধ্যে ৩/৪ জন অপরিচিত যুবক তাদেরকে আক্রমন করে।

এসময় ছিনতাইকারীদের সাথে দস্তাদস্তি করলে শ্রী কৃষ্ণ দাস ও প্রসন জিৎ দাসের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ছুড়ি ও রড দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এক পর্যায়ে ছিনতাইকারীরা অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে তাদের সাথে থাকা নগদ টাকা, মোবাইল রির্চাজ কার্ড ও মোবাইল সেটসহ প্রায় ৩ লক্ষাধিক টাকা নিয়ে যায়। পরে শ্রী কৃষ্ণ ও প্রসন জিৎ দাসের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় দু’জনকে উদ্ধার করে প্রথমে উপজেলার নারায়ণপুর বাজারে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করায়। পরবর্তীতে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

আহত শ্রী কৃষ্ণ দাস বলেন, তার সাথে থাকা প্রায় ২ লক্ষ টাকা, মোবাইল রির্চাজ কার্ড এবং কয়েকটি লোডের মোবাইল ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা।

মেডিসিন ব্যবসায়ী প্রসন জিৎ দাস বলেন, তার সাথে থাকা ৬৫ হাজার টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। তবে অন্ধকারের কারণে কাউকেই চিনতে পারেননি তারা।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এখন থেকে ওই এলাকায় জনগণের জানমালের নিরাপত্তার জন্য পুলিশের টহল জোরদার করা হবে। এ ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments

Check Also

ক্ষুধার্ত-অসহায় পথচারীদের জন্য বিনামূল্যে ফ্রিজে খাবার বিতরণ

মনিরামপুরে অসহায় ক্ষুধার্ত পথচারীদের জন্য রাস্তার ধারে ফ্রিজ দিলেন আলী রেজা রাজু। আপনি যদি ক্ষুধার্ত …

Shares
vv