ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / মতলব দক্ষিণে দুই বেকারীকে ভ্রাম্যমান আদালতের ২০ হাজার টাকা জরিমানা

মতলব দক্ষিণে দুই বেকারীকে ভ্রাম্যমান আদালতের ২০ হাজার টাকা জরিমানা

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ও নায়েরগাঁও বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই বেকারীকে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

৯ অক্টোবর দুপুরে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহিদুল ইসলাম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহিদুল ইসলামের নেতৃত্বে সহকারি কমিশনার (ভূমি) নুসরাত শারমিন এ অভিযান পরিচালনা করেন।

জানা যায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী তৈরি, খাদ্যে বিষাক্ত রঙ মেশানো, পোড়া তেল ব্যবহারের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী নারায়ণপুর বাজারের লোকমান ব্রেড এন্ড বেকারীকে ১০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহিদুল ইসলাম।

অপর দিকে উপজেলার নায়েরগাঁও বাজারে বি-বাড়িয়া ফুড প্রোডাক্টস বেকারীকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী তৈরি, খাদ্যে বিষাক্ত রঙ মেশানো, পোড়া তেল ব্যবহারের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল ইসলামের নেতৃত্বে সহকারি কমিশনার (ভূমি) নুসরাত শারমিন ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এসময় উপজেলা স্যানেটারী ইন্সপ্টেক্টর গাজী মো. খোরশেদ আলমসহ মতলব দক্ষিণ থানার পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

গ্রাম আদালত সক্রিয়করণ প্রকল্প-কর্মীদের কৃতজ্ঞতা প্রকাশ

বিশেষ প্রতিবেদক, চাঁদপুর : আজ ৩০ নভেম্বর ২০১৯ রোজ শনিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে …

vv