ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মতলব দক্ষিণে দিনে দুপুরে এসএসসি পরীক্ষার্থীর হাত পা বেঁধে দুর্ধর্ষ চুরি
প্রতীকী ছবি

মতলব দক্ষিণে দিনে দুপুরে এসএসসি পরীক্ষার্থীর হাত পা বেঁধে দুর্ধর্ষ চুরি

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণে এসএসসি পরীক্ষার্থীর হাত পা বেঁধে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

১৯ জানুয়ারী সকাল সাড়ে ১০টায় উপজেলার নারায়ণপুর মীর বাড়ির সামনে গরুর বাজার সংলগ্ন আবাসিক এলাকায় নারায়ণপুর বাজারের ঔষধ ব্যবসায়ী মো. খোরশেদ আলমের নিজ বাসায় সংঘবদ্ধ চোরের দল এ ঘটনা ঘটায়।

সরেজমিনে জানা যায়, ঘটনার সময় খোরশেদ আলমের ছেলে এসএসসি পরীক্ষার্থী তাকরিম হাসান বাসায় একা ছিলেন। পানি খাওয়ার কথা বলে ২০ থেকে ২২ বছর বয়সের দুই জন চোর ঘরে ঢুকে পড়ে।

এসময় তারা তাকরিম হাসানকে পেছন থেকে ধরে আটকিয়ে ফেলে। পরে আরও দুইজন চোর ঘরে ঢুকে। চারজন মিলে তাকরিমের হাত পা বেঁধে বাসায় থাকা আলমারি এবং ওয়ারড্রব ভেঙ্গে নগদ আড়াই লক্ষ টাকা ও আড়াইভরি স্বর্ণারংকার লুট করে নিয়ে যায়। প্রায় আধাঘন্টা পরে তাকরিমের নানী এসে হাত পা বাঁধা অবস্থায় তাকে দেখে ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকরিমকে উদ্ধার করে।

তাকরিম জানায় টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যাওয়ার সময় চোরের দল ঘটনা নিয়ে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেয়। এ ঘটনা জানাজানি হলে আরও বড় ক্ষতি করা হবে বলে হুমকি দিয়ে যায় চোরের দল।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ জানান, চুরির বিষয়টি আমাকে এখনো কেউ জানায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments

Check Also

রামপুরে ৫শ’ বছরের সুলতানি আমলের পুরনো সেই মসজিদের সংস্কার কাজ শুরু

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ছোটসুন্দর তালুকদার বাড়ির পাশে ৫শ’ বছরের …

vv