ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / মতলব দক্ষিণে চেয়ারম্যান পুত্রের উদ্যোগে ইমামদের মাঝে ঈদ উপহার বিতরণ
মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ছেলের উদ্যোগে নারায়ণপুর ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ করছেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মবিন সুজন প্রধান।

মতলব দক্ষিণে চেয়ারম্যান পুত্রের উদ্যোগে ইমামদের মাঝে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মবিন সুজন প্রধানের বড় ছেলে মো. ফাহাদ হাসান শিহাবের ব্যক্তিগত উদ্যোগে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৯ মে বিকেলে উপজেলার গোবিন্দপুর গ্রামের নিজ বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মবিন সুজন প্রধান।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণপুর প্রেসক্লাবের সভাপতি আবু সায়েম মাষ্টার, সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব ও কাইয়ুর হোসেন প্রমুখ।

পরে ইউনিয়নের বিভিন্ন মসজিদে মসজিদে গিয়ে ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।

মুঠোফোনে উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ছেলে ফাহাদ হাসান শিহাব বলেন, এই বিশ্বমহামারি করোনায় কর্মজীবি মানুষ এখন ঘরবন্দি হয়ে পড়েছে। তাই সরকার ও সমাজের সকল বৃত্তবানরা কর্মহীন, দুঃস্থ, অসহায় ও নিম্নবৃত্তদের পাশে দাড়িয়েছে। কিন্তু এ মহামারি পরিস্থিতিতে সমাজের নেতা মসজিদের ইমামদের পাশে তেমন কেউ দাড়ায়নি।

তাই এ বিশ্ব দূর্যোগে আল্লাহর সন্তুষ্টির জন্য আমি আমার সামর্থ্য অনুপাতে ইমাম ও মোয়াজ্জিনদের সহযোগিতা করার চেষ্টা করছি। ভবিষ্যতেও আমার এ চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Facebook Comments

Check Also

মসজিদে গিয়ে লাশ হয়ে ফিরল ইমামের সাথে ছেলে জুনায়েদও

প্রিয় চাঁদপুর ডেস্ক : নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহতদের মধ্যে মসজিদের …

vv