ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে ঘরে ঘরে ত্রাণ পৌছে দিলেন বিশিষ্ট ব্যবসায়ী হারুনুর রশিদ

মতলব দক্ষিণে ঘরে ঘরে ত্রাণ পৌছে দিলেন বিশিষ্ট ব্যবসায়ী হারুনুর রশিদ

নিজস্ব প্রতিনিধি : বিশ্বমহামারি মরণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে থাকা কর্মহীন মানুষ ও অসহায় দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব মো. হারুন অর রশিদ পাটোয়ারি।

গত ৩/৪ দিন যাবত তার নিজ ইউনিয়ন উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ লিটার তৈল, ১ কেজি পিঁয়াজ করে নিম্নবৃত্ত, অসহায়, রিক্সা, অটোরিক্সা ও সিএনজি চালক, বেদে এবং শীলসহ প্রায় ৩শ’ পরিবারের মাঝে নিজ হাতে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন।

এ বিষয়ে হারুন অর রশিদ বলেন, এই বিশ্বমহামারি করোনায় কর্মজীবি মানুষ এখন ঘরবন্দি হয়ে পড়েছে। তারা কর্মহীন হয়ে এখন মানবেতর জীবন যাপন করছে। তাই সমাজের সকল বৃত্তবানরা এ বিশ্ব দূর্যোগে সরকারের পাশাপাশি কর্মহীন, দুঃস্থ অসহায় ও নিম্নবৃত্তদের পাশে দাড়ানো একান্তই প্রয়োজন। এ মহামারি পরিস্থিতিতে আল্লাহর সন্তুষ্টির জন্য আমি আমার সামর্থ্য অনুপাতে সহযোগিতা করার চেষ্টা করছি। ভবিষ্যতেও আমার এ চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার মো. কামরুজ্জামান, ৩নং ওয়ার্ড মেম্বার তরিকুল ইসলাম সুমন প্রধান, ৯নং ওয়ার্ড মেম্বার উত্তম কুমার দাস, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয় সম্পাদক মনসুর আহম্মেদ নিপু, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নগেন্দ্র দাস, যুবলীগ নেতা মো. রুবেল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ, হারুন অর রশিদের ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী মো. গোলাম রাব্বানী, ছাত্রলীগ নেতা রিফাত পাটোয়ারীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments

Check Also

মতলবে এমপির পক্ষে দলীয় নেতাকর্মীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ব্যক্তিগত তহবিল …

vv