ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউএনও
মতলব দক্ষিণ উপজেলার ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে প্রস্তুত স্বেচ্ছাসেবীরা।

মতলব দক্ষিণে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউএনও

মোজাম্মেল প্রধান হাসিব : করোনা ভাইরাসের কারণে নিন্ম আয়ের শ্রমজীবী মানুষরা কর্মহীন হওয়ায় জরুরী খাদ্য সহায়তা প্রদানের জন্য খোঁজ খবর নেন উপজেলা প্রশাসন। খাদ্য সহায়তা চেয়ে ফোন করেছিলেন উপজেলার কর্মহীন ব্যক্তিরা। পরে খাদ্য সহায়তা চাওয়া মানুষের ফোনে সাড়া দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক একদল তরুণ স্বেচ্ছাসেবীদের মোটরবাইকের মাধ্যমে গতকাল ৩ এপ্রিল বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কার্যালয় সূত্রে জানা যায়, চাঁদপুর জেলা প্রশাসকের নির্দেশক্রমে উপজেলা প্রশাসন কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদানের জন্য চারটি হট লাইন নম্বর চালু করেন। যেখানে উপজেলার নিন্ম আয়ের শ্রমজীবী মানুষ, প্রকৃত পক্ষে খাবারের কষ্টে আছেন তারা হট নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়। তারপর থেকেই উপজেলার বিভিন্ন স্তরের মানুষের ফোন কল আসতে থাকে হট লাইনে। ফোন কলগুলোর সতত্যা যাচাই-বাছাই করে স্বেচ্ছাসেবী মোটরবাইক চালকদের ম্যাধমে ৩৭টি পরিবারের কাছে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, আমাদের চারটি হট লাইন নাম্বারে প্রচুর কল আসছে। সেইগুলোর তথ্য যাচাই করে আজ (৩ এপ্রিল) ৩৭টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তাদের ঘরে পৌঁছে দেওয়া হয়েছে।

এই কার্যক্রম সরকারি নির্দেশনা অনুসারে চালু থাকবে।

Facebook Comments

Check Also

মতলবে এমপির পক্ষে দলীয় নেতাকর্মীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ব্যক্তিগত তহবিল …

vv