ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মতলব এক্সপ্রেস-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৬

মতলব এক্সপ্রেস-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৬

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব-গৌরীপুর পেন্নাই সড়কের কানাছোঁয়া এলাকায় মতলব এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস ও ইজিবাইকের (অটোরিকশা) সংঘর্ষে বাস উল্টে খাদে পড়ে পিংকি দাস (১৪) নামের এক যাত্রী নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে আরো ৬ যাত্রী।

আজ ১২ অক্টোবর বিকেল ৫ টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার কানাছোঁয়া ব্রিক ফিল্ডের পাশে মতলব এক্সপ্রেসের যাত্রীবাহি বাস ও অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

মতলব এক্সপ্রেসের দাউদকান্দি অফিস ও বাসে থাকা যাত্রীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা মতলব এক্সপ্রেস (ঢাকা ঝ ১৪-০২৬২) বাসটি কানাছোঁয়া ব্রিকফিল্ডের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে সংঘর্ষ হয়। এসময় বাসটি গতি হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এসময় ইজিবাইকে থাকা যাত্রীদের মধ্যে পিংকি দাস নামে এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। নিহত পিংকি দাস (১৪) কানাছোঁয়া গ্রামের কার্তিক দাসের মেয়ে।

দুর্ঘটনায় ৬জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে কানাছোঁয়ার শাহ আলমের মেয়ে আন্না (১৩), ফজল হকের ছেলে আবুল হোসেন (৪০) এবং বাকি আহত চার জনের পরিচয় পাওয়া যায়নি। আহতরা দাউদকান্দি সরকারি হাসপাতাল ও গৌরীপুরের একাধিক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দাউদকান্দি ফায়ার সার্ভিস স্টেশন জানায়, স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের চিকিৎসা প্রদানের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত পিংকি ইজি বাইকের যাত্রী ছিলেন।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে সরকারি রাস্তা কেটে ড্রেজার দিয়ে মাটি উত্তোলন

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণে সরকারি রাস্তা কেটে ফসলি জমি থেকে অবৈধ কাটিং ড্রেজার দিয়ে …

Shares
vv