ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / “মতলব উত্তর থানা পুলিশের ব্লক রেইড” মাদক সম্রাট হালিমসহ আটক-১২ জন

“মতলব উত্তর থানা পুলিশের ব্লক রেইড” মাদক সম্রাট হালিমসহ আটক-১২ জন

চাঁদপুর: মতলব উত্তর থানা এলাকার বিভিন্ন গ্রামের বাসা বাড়িতে জঙ্গী, মাদকসেবী-ব্যবসায়ী ও পলাতক আসামীদের বিরুদ্ধে ব্লক রেইড অভিযান পরিচালনা করেছে মতলব উত্তর থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে প্রায় তিন ঘন্টা ব্যাপী ফরাজীকান্দি, ফতেপুর পূর্ব, ফতেপুর পশ্চিম ও ষাটনল ইউনিয়নের স্থানে থানার ওসি মোঃ আনোয়ারুল হক কামালের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে ১২জনকে আটক করা হয়।

অভিযানে মাদক সম্রাট ও ৭ টি মাদক মামলার আসামী উত্তর চরমাছুয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবদুল হালিম (৫৫) কে ৫০পিস ইয়াবাসহ ও অন্যান্য স্থান থেকে বিভিন্ন মামলা ও সন্দেহজনক ১২জনকে আটক করে পুলিশ।

শুক্রবার সকালে মতলব উত্তর থানার ওসি আনোয়ারুল হক কামাল অভিযানের সফলতা নিয়ে এক প্রেসব্রিফিং করেন। প্রেসব্রিফিংয়ে তিনি বলেন, মাদক ব্যবসায়ী আবদুল হালিমের বাড়িতে ব্লক রেইড অভিযান পরিচালনা করে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এছাড়াও বিভিন্ন মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা থাকায় ৮জনকে আটক করা হয়। এদের মধ্যে সকালে ৭জনই আদালতে হাজির হয়ে জামিন নিয়েছে মর্মে (রি-কল) কাগজ জমা জমা দিয়ে ছাড়া পান।

রাতে একটি মোটর সাইকেলে ৩জন আরোহী ও গভীর রাতে সন্দেহজনক চলাচল করায় ৩জনকে আটক করা হয়। আটককৃতরা সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচ করে বাড়ি ফিরছিল এ দাবী করায়, তাদের ব্যাপারে খোজখবর নিয়ে জিম্মায় ছেড়ে দেয়া হয়।

Facebook Comments

Check Also

মতলব উত্তর নবাগত উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশকে বরণ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ এর বরন অনুষ্ঠানের …

vv