ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / মতলব উত্তর থানায় ওসি নাছির উদ্দিনের যোগদান
মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা।

মতলব উত্তর থানায় ওসি নাছির উদ্দিনের যোগদান

মনিরুল ইসলাম মনির : পুলিশ পরিদর্শক নাসির উদ্দিন মৃধা চাঁদপুরের মতলব উত্তর থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি ওই দায়িত্বভার গ্রহণ করেন।

ওসি নাছির উদ্দিন মৃধা ১৯৯৮ সালে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১১ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভ করেন। তিনি কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে দায়িত্বে ছিলেন। এর পূর্বে কুমিল্লা জেলার বরুড়া ও চান্দিনা থানায় দীর্ঘ কয়েক বছর তিনি অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ওসি নাসির উদ্দিন মৃধা জানান, ,সরকারের ঘোষিত মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অনুসরণে মাদক বিরোধী সাড়াশি অভিযান জোরদার, ডাকাতি-অপহরণ’সহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সুরক্ষায় পরিকল্পিত ও পেশাদারিত্বের সাথে সবাইকে নিয়ে এগিয়ে যাবো ইনশাল্লাহ।

ওসি নাসির উদ্দিন মৃধা বলেন- এটা একটা টিম ওয়ার্ক। একা কোন কিছু করা সম্ভব নয়। তাই তিনি তাঁর দায়িত্ব পালনে মতলব উত্তর থানা পুলিশের সকল সদস্য, সাংবাদিক ও স্থানীয় জনসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তির উত্তম মাত্র ৫ লাখ টাকা হলে বেঁচে যাবেন…

নোমান হোসেন আখন্দ : মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, আর নিজের জীবন বাচাঁতে সমাজের …

vv