ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করেছে একটি কুচক্রি মহল। সম্প্রতি জহিরাবাদ গ্রামের গাজী মুক্তার হোসেনের কয়েকজন অনুসারী এ অপপ্রচার চালিয়েছেন বলে জানান ওসি।

ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, আমি মতলব উত্তর থানায় গত ৬ মাস ধরে যোগদান করেছি। ওসি হিসেবে যোগদান করার পর মাদক আসামী, গ্রেফতার পরোয়ারা মুলে আসামী অনেক ধরা হয়েছে। বিশেষ করে মাদকের বিরুদ্ধে পুলিশের একটিভিটি একটি মহল সহ্য করতে পারছে না। তাই আমার বিরুদ্ধে অপপ্রচার ছড়াচ্ছে।

তিনি আরও বলেন, সম্প্রতি স্পীডবোট চুরি নিয়ে মতলব উত্তর থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার হওয়ার পর ওই ঘটনায় জিডি করতে লোক পাঠিয়েছিলেন জহিরাবাদ ইউপি চেয়ারম্যান গাজী সেলিম। কিন্তু একই ঘটনায় মামলা হওয়ার জিডি হয় না। জিডি না নেওয়ায় তার ও তার ভাই গাজী মুক্তারের অনুসারীরা মানহানিকর মিথ্যা তথ্য লিখে ফেসবুকে অপপ্রচার করেছে। আমি এ অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশ, সাধারণ মানুষ অথবা যেকারো বিরুদ্ধে অযৌতিক বা মিথ্যা তথ্য প্রচার করে তাহলে যেকোন সময় আইনের আওতায় আনা হবে। এ ধরনের অপপ্রচার কারীদেরকে ছাড় দেওয়া হবে না।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv