ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব উত্তর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মতলব উত্তর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ অক্টোবর শনিবার সকালে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষকলীগের বৃহত্তর কুমিল্লা অঞ্চলের সমন্বয়ক হিজবুল বাহার রানা।

প্রধান অতিথি বলেন, কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর কৃষকের ভাগ্য বদলে একের পর এক পদক্ষেপ নিয়েছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে বাংলার ১৮ কোটি মানুষের মুখে অন্ন তুলে দিতে এবং তাদের জীবন যাত্রার মান পরিবর্তনে কাজ করে যাচ্ছেন। তিনি কৃষকের চাষাবাদ সহজলভ্য করতে সার ও কীটনাশকসহ সকল কৃষিপণ্যে দাম কমিয়েছেন। কৃষকের জমিতে সেচ যন্ত্রের সুবিধার জন্য তিনি প্রান্তিক পর্যায়ে বিদ্যুতের সংযোগ দিয়েছেন।

রানা আরো বলেন, বর্তমান সরকার কৃষক বান্ধব সরকার। এ জন্য কৃষিবান্ধব সকল পদক্ষেপ গ্রহণ করছে। এক সময় সারের জন্য কৃষকদের প্রাণ দিতে হলেও এখন কৃষকরা তাদের চাহিদারও বেশি সার পাচ্ছে। কৃষকদের স্বার্থ রক্ষায় বর্তমান সরকার অতীতের মতো ভবিষ্যতেও পাশে থাকবে।

উপজেলা কৃষকলীগের সভাপতি আবু সালেহ মো. খুরশীদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএম ফারুকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা কৃষকলীগের আহবায়ক জয়নাল আবেদিন প্রধান।

আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা মজিবুর রহমান মিয়াজী, ডা. মজিবুর রহমান মিয়াজী, সামিউল বশির বিন হোসেন, চাঁদপুর জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক এইচ এম হারুনুর রশিদ, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা কৃষ্ণ গোপাল পাল, পার্থ সারথী দত্ত, চাঁদপুর জেলা জেলা কৃষকলীগের সদস্য মো. রিপন, ফরিদগঞ্জ উপজেলা কৃষকলীগের সহ সভাপতি জহিরুল ইসলাম, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে মা ইলিশ রক্ষায় টাস্কফোর্সের আলোচনা সভা

মনিরুল ইসলাম মনির : মা রক্ষায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলা টাস্কফোর্স কমিটির এক আলোচনা সভা …

vv