ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মতলব উত্তরে ২০ কেন্দ্র নির্বাচনে ৬৩০ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য
মতলব উত্তরে নির্বাচনে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল।

মতলব উত্তরে ২০ কেন্দ্র নির্বাচনে ৬৩০ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৯নং জহিরাবাদ ও ১৪নং সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন ছিল গতকাল মঙ্গলবার (২০ অক্টোবর)। পাশাপাশি মোহনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড ও ইসলামাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। ২০ কেন্দ্রে ভোটগ্রহণ চলে সকাল ৯টা থেকে বিকেলে ৫টা পর্যন্ত।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য ছিল ৬৩০ জন। এছাড়াও মাঠে কাজ করেছে ৬ জন ম্যাজিষ্ট্রেট। মোবাইল টিম ছিল প্রায় ৮ টি। যেকোন পরিস্থিতি মোকাবিলায় আরো রাখা হয়েছিল স্ট্রাইকিং ফোর্স। যেকোন মূল্যে সুষ্ঠু ভোট গ্রহনের জন্য সারাদিন তৎপর ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ রিপন হোসেন’সহ উপজেলা প্রশাসন।

রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রিপন হোসেন বলেন, সুষ্ঠু নির্বাচন উপহার দিতে আমরা বদ্ধপরিকর ছিলাম। তাই প্রতিটি কেন্দ্রেই অতিরিক্ত ব্যবস্থা নেওয়া হয়েছিল। প্রতিটি কেন্দ্রে প্রিজাইডিং ও সহকারি প্রিজাইডিং অফিসার নিয়োগ করা হয়। সকলের সহযোগীতায় আমরা একটি শান্তিপূর্ণ ভোট গ্রহন করতে পেরেছি।

মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, সুষ্ঠু ও শান্তিপুর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সুষ্ঠু ভোট গ্রহনের জন্য দুই ইউনিয়নে ২৫০ জন্য পুলিশ সদস্য, দুই প্লাটুন র‌্যাব, দুই প্লাটুন বিজিবি ও প্রতিটি কেন্দ্রে ১৭ জন করে আনসার’সহ মোট ৬৩০ জন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত ছিল।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে খাল ভরাটে প্রায় ৫০ একর কৃষি জমি পানিবন্দী

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জের পৌরসভাধীন বলাখাল সুবিদপুর এলাকায় খাল ভরাটের কারনে গত এক যুগ …

Shares
vv