ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / মতলব উত্তরে হিজলা কান্দি এলাকায় বড় ভাই কর্তৃক ছোট ভাইকে মারধর, আহত ৩

মতলব উত্তরে হিজলা কান্দি এলাকায় বড় ভাই কর্তৃক ছোট ভাইকে মারধর, আহত ৩

স্টাফ রিপোর্টার : মতলব উত্তর উপজেলার আনন্দ বাজারের হিজলাকান্দি এলাকার বেপারী বাড়ির মোক্তার হোসেন বেপারী (৪০) ও তার স্ত্রী সন্তানকে মারধর করে এবং বাড়ি ঘর ভাংচুর করে তারই আপন বড় ভাই জাকির হোসেন (৪৫)। বর্তমানে মোক্তার হোসেন ও তার স্ত্রী নাজমা বেগম চাঁদপুর সরাকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, মোক্তার হোসেন তার বড় ভাই জাকির হোসেনের কাছ থেকে গত কয়েক বছর পূর্বে কিছু জমি ক্রয় করে। কিন্তু সেই জমির সম্পুর্ণ টাকা পরিশোধ করলেও অদ্য পর্যন্ত জমিটি ছোট ভাইকে রেজিষ্ট্রি করে দেয়নি। এ নিয়ে ছোট ভাই মোক্তার কয়েকবার তার বড় ভাই জাকিরের কাছে ধরনা ধরেও কোন প্রতিকার পায়নি। পরবর্তীতে এলাকার মুরব্বিদের নিয়ে শালিশ বৈঠকের মাধ্যমে একটি স্ট্যাম করা হয়। কিন্তু তাতেও জাকির বেপারী জমিটি রেজিষ্ট্রি করে দেয়নি। এ নিয়ে চাঁদপুর আদলাতেও একটি মামলা দায়ের করা হয়। যা বর্তমানে চলমান রয়েছে।

২৭ সেপ্টেম্বর রবিবার সকাল ৯টার সময় বড় ভাই তার পরিবার পরিজন নিয়ে নন্দলালপুর বাজার এলাকা থেকে ছোট ভাইয়ের বাড়ি হিজলা কান্দিতে আছেন। তখন ছোট ভাই মোক্তার বড় ভাইকে দেখে তার জমিটি রেজিষ্ট্রি করে দিতে বলে।

এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়, তার এক পর্যায়ে বড় ভাই জাকির বেপারী দেশীয় অস্ত্র দ্বারা ছোট ভাই মোক্তারের মাথায় সাজরে আঘাত করে। তখন মোক্তার কিছু বুঝে উঠার পূর্বেই জাকিরের শ্যালক কবির, মিলন ও স্ত্রী ফাতেমা, ছেলে শাকিল ও মেয়ে তানিয়া সহ জাকিরের সাথে থাকা বেশ কয়েকজন সন্ত্রাসী প্রকৃতির লোক একত্রিত হয়ে এলোপাতরি ভাবে মোক্তারের উপর অতর্কিত হামলা চালায়।

মোক্তারের ডাক চিৎকারে তার স্ত্রী নাজমা ও ছেলে নাজমুল এগিয়ে আসলে তাদেরকেও দেশীয় অস্ত্র দিয়ে বেদম মারধর করে। তখন তারা উভয়ে ডাকচিৎকার করলে এলাকার লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়। তাদেরকে হাসপাতালে নিয়ে আসার পর জাকির বেপারী তার দলবল নিয়ে মোক্তারে বাড়ি ঘর ভাংচুর করে। বর্তমানে মোক্তার ও তার স্ত্রী নাজমার অবস্থা খুবই গুরুতর হওয়ায় তাদেরকে যে কোন সময় ঢাকায় রেফার করা হতে পারে বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানা যায়।

ভোক্তভোগী মোক্তারের পরিবার জানায়, আমাদের উপর অন্যায় ভাবে যে হামলা করা হয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে এ সন্ত্রসি হামলার সু-বিচার কামনা করছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন, আদালতে মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে নারীলোভী ৩ বিয়ে করা প্রতারক শাহাবুদ্দিন খান কলেজ পড়ুয়া তৃতীয় স্ত্রীকে …

vv