ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব উত্তরে হাশিমপুর সপ্রাবি’র অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন পুনমির্লনী
মতলব উত্তরের হাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন পুনমির্লনী অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

মতলব উত্তরে হাশিমপুর সপ্রাবি’র অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন পুনমির্লনী

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরের হাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন পুনমির্লনী অনুষ্ঠিত হয়। শুক্রবার মেঘনার পাড় বকুলতলায় সকাল থেকে বিকেলে পর্যন্ত চলে এ অনুষ্ঠান।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন সাবেক ডিআইজি মো. সফিকুর রহমান পিপিএম। হাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন সভাপতি সোহরাব হোসেন খানের সভাপতিত্বে ও পুনমির্লনী উদযাপন কমিটির সাধারণ সম্পাদক মো. কামাল হোসন, সাংগঠনিক সম্পাদক মহসীন বেপারী ও খায়রুল আজিজ সাগরের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুহাম্মদ আমান উল্ল্যাহ পিপি।

তিনি বলেন, এ ধরনের পুনর্মিলনী প্রাক্তন ছাত্রছাত্রীদের মহা মিলনের সুযোগ করে দেয়। তিনি এই বিদ্যালয়ের প্রতিষ্ঠিত ছাত্রছাত্রীদের বিশেষ করে যারা প্রশাসনের বিভিন্ন স্থানে কর্মরত আছেন, এই বিদ্যালয়ের উন্নয়ন তথা এলাকার উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী মো. জাকির হোসেন।

প্রধান আলোচক এখলাছপুর ইউপির সাবেক চেয়ারম্যান মেজবাহ উদ্দিন জনি। বিশেষ আলোচক ছিলেন, জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর দক্ষিণ মো. জাহাঙ্গীর আলম বেপারী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ব্যবসায়ী আবু হাসনাত মো. নোমান। বিষয় ভিত্তিক আলোচনা উপস্থাপন করেন- হাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল আজিজ কবির, ইউপি সদস্য আনোয়ার হোসেন।

আরো উপস্থিত ছিলেন, উপদেষ্টা আলহাজ্ব মো. বোরহান উদ্দিন সরকার, ওমর আলী মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা ইকবাল প্রধান, রফিকুল ইসলাম মাষ্টার, ফরিদ উদ্দিন সিদ্দিকী।

পৃষ্টপোষক মেসার্স গাজী ট্রেডার্সের স্বাত্তাধিকারী মো. নেওয়াজ আলী গাজী।

সমন্বয়ক পীর সাহেব হাশিমপুর দরবার শরীফ আলহাজ্ব মো. আশফাক আহমেদ, হাশিমপুর আহমদীয়া মাদ্রাসার শিক্ষক ইসমাইল হোসেন।

অনুষ্ঠানে থেমে থেমে হয়েছে নাচ, গান, স্মৃতিকথা। আর পুরোনো বন্ধুদের পেয়ে আড্ডা তো ছিলই। গোল হয়ে বসে অনেককে দলবেঁধে গানও গাইতে দেখা যাচ্ছিল। তারা বলছিল, ‘এতোদিন পর মনে হচ্ছে আবার স্কুল জীবনটা ফিরে পেয়েছি। আজ কোনো স্মৃতি নেই। সব কিছুই জীবন্ত মনে হচ্ছে।

বিকালে শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলা, কমন গিফট ও র‌্যাফেল ড্র আয়োজন করা হয়।

Facebook Comments

Check Also

আইন শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশের ভূমিকা প্রশংসনীয় : ওসি নাসির উদ্দিন মৃধা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা বলেছেন, আইন শৃঙ্খলা …

vv