ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব উত্তরে সড়ক দূর্ঘটনায় নিহত রাহিম ও সিজানের পাশাপাশি দাফন

মতলব উত্তরে সড়ক দূর্ঘটনায় নিহত রাহিম ও সিজানের পাশাপাশি দাফন

মনিরুল ইসলাম মনির : সবাইকে কাঁদিয়ে চীরনিদ্রায় শায়িত হলো মতলব উত্তরের সিজান ও রাহীম। মতলব উত্তর উপজেলার লুধুয়া আহম্মাদিয়া দাখিল মাদ্রাসা মাঠে কয়েক সহস্রাধিক লোকের উপস্থিতিতে একসাথে দু’জনের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে ৩১ আগস্ট সোমবার বাদ আসর লুধুয়া মাদ্রাসা গোরস্থানে পাশাপাশি সমাহিত করা হয়।

জানাযা পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম। এলাকার গ্রহনযোগ্য ও জনপ্রিয় এই দুই তরুনের মৃত্যুতে স্থানীয়রা ছিল শোকে মুহ্যমান।

নিহত দু’জনের বাড়ীই উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের লুধুয়া গ্রামে। নিহত সিজান জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ে ১০ শ্রেণীতে পড়তো এবং তার বাবার নাম মানিক বেপারী। নিহত রাহিম লুধুয়া স্কুল ও কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিল এবং তার বাবার নাম হেলাল উদ্দিন।

জানাযায় পূর্বক সংক্ষিপ্ত আলোচনা করেন তোফায়েল হোসেন পাটোয়ারী আর জানাযায় ফতেপুর ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম নবী বাদল, মতলব উত্তর উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী মো. হেলাল উদ্দিন’সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গত রবিবার বিকাল ৩টা ৩০ মিনিটে গজরা ইউনিয়নাধীন সোনা মিয়া মার্কেট সংলগ্ন পণ্যবাহী ফ্রেস কোম্পানির কাভার ভ্যানের সাথে মোটর সাইকেল সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হন চালকের আসনে থাকা ১০নং পূর্ব ফতেপুর ইউনিয়নাধীন লুধুয়া গ্রামের মানিক বেপারির ছোট ছেলে সিজান। একই বাইকে থাকা ১০নং পূর্ব ফতেপুর ইউনিয়নাধীন নান্দুরকান্দি গ্রামের মো. হেলাল এর একমাত্র ছেলে রাহিম ঘটনাস্থল থেকে আশংকাজনক অবস্থা ঢাকা মেডিকেল নেয়ার পথে রাত ৯টা ১৫ মিনিটে ইন্তেকাল করেন।

সোমবার উভয় মরদেহের ময়নাতদন্ত শেষে মরহুমদের নিজ নিজ বাড়িতে নিয়ে আসা হয়। হাজারো মানুষের উপস্থিতির শেষ যাত্রার রাহিম ও সিজান হেরে গেছেন বেপরোয়া গতির কাছে। দূর্ঘটনার পূর্বে তিনটি মোটর সাইকেল যোগে রাহিম ও সিজানরা আসছিলো গজরা বাজার হয়ে লুধুয়ার দিকে। দূর্ঘটনায় বাকি দুই মোটর সাইকেল ও আরোহী অক্ষত থাকলেও তিনটি বাইকের মাঝখানে থাকা রাহিম ও সিজানের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে চলে যায় কভার্টভ্যানের চাকার তলে।

চলতি মাস শোকাবহ আগষ্টের ২০ তারিখে ষাটনল ইউনিয়নাধীন ইমামপুর গ্রামের বাদশা খানের মেজো ছেলে সালেহ আহমেদ দাউদকান্দি উপজেলার পদুয়া ইউনিয়নাধীন পদুয়া মাজার সংলগ্ন মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত হন।

Facebook Comments

Check Also

মতলব উত্তর নবাগত উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশকে বরণ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ এর বরন অনুষ্ঠানের …

vv